মুরগী নিয়ে বিরোধে প্রাণ গেলো গৃহবধুর

Spread the love

নাগরিক রিপোর্ট: মুরগী ঘরে ঢোকা নিয়ে বিরোধে ভাসুরের মারধরে প্রাণ গেলো গৃহবধু নাসিমা বেগমের (৪৫)। এ ঘটনায় আহত হয়ে তার স্বামী ইহসান শরীফ বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে (শেবাচিম) চিকিৎসাধীন আছেন।

নাসিমা বেগম শনিবর রাত ৯টায় বরিশাল শেবাচিম হাসপাতালে মৃত্যুবরন করেন। তার আগে গত বুধবার ভাসুর সুলতান শরীফের মারধরে আহত হন নাসিমা বেগম ও তার স্বামী ইহসান শরীফ। তাদের বাড়ি বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের কুন্দিয়ালপাড়া গ্রামে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার বলেন, এ ঘটনায় ৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন নিহত নাসিমা বেগমের ভাই মো. রিয়াজ। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নাসিমা বেগমের ছেলে কলেজ ছাত্র মো. নাইম জানান, তাদের একটি মুরগী গত বুধবার তার চাচা সুলতান শরীফের ঘরে ঢুকলে সেটি তারা পিটিয়ে মেরে ফেলে। এনিয়ে ঝগড়ার এক পর্যায়ে তার মা নাসিমা বেগমকে বেদম মারধর করেন চাচা সুলতান শরীফ।
তাকে রক্ষায় এগিয়ে এলে বাবা ইহসান শরীফকেও মারধর করা হয়। তিনি (নাইম) কলেজ থেকে ফিরে আহত বাবা-মাকে ওইদিনই শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। তার মা নাসিমা বেগম শনিবার রাতে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *