গৌরনদীতে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-১২

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের গৌরনদী পৌর নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উটপাখি মার্কার প্রার্থী খাইরুল খান ও ডালিম মার্কার প্রার্থী আ: হাকিম খানের সমর্থকদের মধ্যে দফায় দফায় হামলা-পাল্টাহামলা, ধাওয়া-পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষে উভয় প্রার্থীর ৬ নারী সমর্থকসহ ১২ জন সমর্থক আহত হয়েছে। সর্বশেষ বুধবার দুপুরে পৌরসভার বড় কসবা ও টরকীর চর এলাকায় এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত উভয় পক্ষের ৮ সমর্থককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে এলাকায় উাত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জাানয়, ২ নং ওয়ার্ডের ডালিম মার্কার কাউন্সিলর প্রার্থী হাকিম খান তার ৪ সমর্থককে নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নির্বাচনী এলাকার বড় কসবা এলাকার আবুল বেপারীর বাড়িতে ভোট চাইতে যান। এসময় উটপাখি মার্কার কাউন্সিলর প্রার্থী খাইরুল খানের সমর্থক রাজীব হাওলাদারের নেতৃত্বে উটপাখি মার্কার ৩/৪ জন সমর্থক রাতে বাড়িতে বাড়িতে গিয়ে ভোট না চাওয়ার জন্য ডালিম মার্কার সমর্থকদের নিষেধ করেন। এ নিয়ে ডালিম মার্কার সমর্থক রুবেল খানের সাঙ্গে উটপাখি মার্কার সমর্থক রাজীব হাওলাদারের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায় রাজীব হাওলাদার প্রতিপক্ষ সমর্থক রুবেল খানকে ধাক্কা দিলে উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

কিছুক্ষন পর এর জেরধরে উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় উভয় পক্ষের ৮ সমর্থক আহত হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে বুধবার ১২টার দিকে টরকীর চর এলাকায় উভয় প্রার্থীর কয়েকজন নারী সমর্থক লিফলেট বিলি করতে গেলে তাদের ওপর হামলা-পাল্টাহামলার ঘটনা ঘটে।

হামলা ও সংঘর্ষে রাজীব হাওলাদার, মিনহাজ বেপারী, মোস্তফা ফকির, জরিনা বেগম, তানিয়া বেগম, শিল্পী বেগম, মুকুলী বেগম, মাসুদা বেগম, সালেহা বেগমসহ উভয় প্রার্থীর ১২ সমর্থক আহত হয়েছে।
গৌরনদী থানার সেকেন্ড অফিসার এসআই হারুন অর রশিদ জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *