বরিশালে সড়কে ঝরে গেল ২ প্রান

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল-ঢাকা মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন যাত্রী নিহত ও ৩ জন আহত হয়েছেন। শুক্রবার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাজার এলাকায় এবং গৌরনদীর বাটাজোরে এ দূর্ঘটনা দুটি ঘটে।
নিহতরা হলেন- বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুরের বাসিন্দা সালাউদ্দিন (৩০) ও পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার চৈতা এলাকার বাসিন্দা রিয়াজুল (২৮)।
পৃথক দুটি দূর্ঘটনায় আহতরা হলেন- সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের মাস্টার্সের ছাত্র কাওসার হোসেন (২৫), সিএনজি চালক মো. রাসেল (২৩) এবং যাত্রী আলাউদ্দিন (৬০)। বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের ওয়ার্ড মাস্টার মশিউর রহমান ফিরদাউস এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
জানা গেছে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে একটি সিএনজিতে বরিশাল থেকে গৌরনদীতে যাচ্ছিলেন তিনজন। গৌরনদীর বাটাজোর মোড়ে পৌছলে পেছন থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক অতিক্রম করতে গিয়ে সিএনজিতে ধাক্কা দেয়। এতে সিএনজি চালকসহ তিনজন আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক রিয়াজুল নামের যাত্রীকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।
অপরদিকে নগরী থেকে একটি ইজিবাইকে রহমতপুর যাচ্ছিলেন সালাউদ্দিন ও আলাউদ্দিন নামের দুই ব্যক্তি। রহমতপুর কৃষি ইনস্টিটিউটের সামনে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় ইজিবাইকটি। দুই যাত্রীকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক সালাউদ্দিনকে মৃত ঘোষণা করেন। ইজিবাইক চালক হাসপাতাল থেকে পালিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *