কনস্টেবল আক্রান্ত হওয়ায় উপ-কমিশনার কার্যালয় লকডাউন

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল মেট্রোপলিটন পুলিশের এক কনস্টেবল করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। তাকে বরিশাল পুলিশ হাসপাতালে রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। সেই সাথে ওই পুলিশ সদস্যর বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে। সোমবার নমুনা পরীক্ষায় তিনি কোভিড-১৯ রোগে আক্রান্তের বিষয়টি ধরা পড়ে। শহরের রুপাতলী এলাকার বাসিন্দা পুলিশ কনস্টেবলের স্ত্রী-শ্বশুরের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য দপ্তর। জানা গেছে পুলিশ সদস্য বিএমপি দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবুল কালাম আজাদের গাড়ি চালক হিসেবে দায়িত্ব পালন করেন। এ ঘটনায় বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার দক্ষিণ জোনের কার্যালয়টিও ‘লকডাউন’ করা হয়েছে।
জানা গেছে, জ্বর গলাব্যাথাসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত শনিবার পুলিশ হাসপাতালে ভর্তি হন ওই কনস্টেবল। সোমবার নমুনা পরীক্ষায় তিনি করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার বিষয়টি ধরা পড়ে। এ ঘটনায় তার সংস্পর্শে আসা পুলিশ কর্মকর্তা, কর্মচারীসহ ৩৬ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান জানান, প্রাথমিকভাবে কয়েকজনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। পর্যায়ক্রমে বাকি সদস্যদেরও কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *