হিজলায় আ’লীগ সভাপতির ভাই ইয়াবাসহ গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের হিজলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদারের ছোট ভাই মেহেদি হাসানকে ২২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮। শুক্রবার রাতে হিজলার উপজেলার নরসিংহপুর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া পৃথক অভিযানে নগরীর আলেকান্দা এলাকা থেকে ৯৬পিস ইয়াবাসহ শাহিন হাওলাদার নামে অপর একজনকে আটক করা হয়।
শনিবার পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, মাদক দ্রব্য বিক্রির গোপন খবর পেয়ে তাদের একটি বিশেষ দল শুক্রবার রাতে হিজলার নরসিংহপুর গ্রামের সোলেয়মান চৌকিদারের নির্মানাধীন বাড়িতে অভিযান চালিয়ে মেহেদী হাসানকে (৪৪) গ্রেফতার করেছে। এ সময় তার দেহ তল্লাশী করে ২২০পিস ইয়াবা এবং মাদক বিক্রির ৮ হাজার ৬শ’ ৩০ টাকা উদ্ধার করা হয়। মেহেদী হাসান নরসিংহপুর গ্রামের মৃত হাসান মাহমুদের ছেলে এবং হিজলা উপজেলা পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদারের ছোট ভাই। জিজ্ঞাসাবাদ শেষে মেহেদীকে ওই রাতেই হিজলা থানায় সোপর্দ করে মাদক আইনে একটি মামলা দায়ের করেন র‌্যাব-৮’র ডিএডি মো. জিল্লুর রহমান।
অপরদিকে র‌্যাবের আরেকটি দল একইরাতে নগরীর আলেকান্দা গাজী বাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৯৬ পিস ইয়াবা সহ শাহিন হাওলাদার নামে (৩০) এক ব্যক্তিকে আটক করে। আটক শাহিন স্থানীয় গাজী বাড়ির আব্দুল খালেক হাওলাদারের ছেলে। তাকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে র‌্যাবের ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *