মেহেন্দীগঞ্জের লড়াকু ইউএনও করোনা আক্রান্ত

শেয়ার করুনঃ

নাগরিক রিপোর্ট: বরিশালের মেঘনা বেষ্টিত মেহেন্দীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুষ চন্দ্র দে প্রাণঘাতী করোনায় আক্রান্ত। রোববার সকালে পরীক্ষায় এমনটা সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রমিজ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে ইউএনও করোনা আক্রান্ত হওয়ায় মেহেন্দীগঞ্জের সাধারন মানুষ তার সুস্থ্যতা কামনায় ব্যাকুলতা প্রকাশ করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুষ চন্দ্র দে করোনা সংকটের শুরু থেকেই মেহেন্দীগঞ্জবাসীর পাশে থেকে র্সাক্ষনিক দায়িত্বপালন করেছেন। করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবেই তাকে মনে করেন মেহেন্দীগঞ্জবাসী।
মেহেন্দীগঞ্জের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রমিজ আহমেদ বলেন, ইউএনও’র শারিরিক অবস্থা ভাল আছে। তবে শাসকস্ট ও হাচি রয়েছে। তিনি সব ধরনের নিয়ম মেনে চলছেন। রোববার সকালে তার করোনা পজেটিভ নিশ্চিত হওয়া গেছে।
মেহেন্দীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক হাবিবুর রহমান বলেন, ইউএনও স্যারের করোনার স্যাম্পল নেয়া হয়েছে গত ১৫ জুন। গত মঙ্গলবার থেকে তিনি কিছুটা অসুস্থ্যবোধ করেন। তিনি এখন কোথায় আছেন তা জানা নেই।
মেহেন্দীগঞ্জের বিভিন্ন শ্রেনীপেশার মানুষের তথ্যমতে, করোনা সংকটের পর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুষ চন্দ্র দে অসহয়ের পাশে ছিলেন। হতদরিদ্রের মাঝে ত্রান বিতরন, আক্রান্তদের সহায়তা প্রদান, মৃত্যু ব্যক্তিদের দাফনেও ছিলেন তিনি সম্মুখে। পাশাপাশি করোনা প্রতিরোধে তার কঠোরতাও ছিল নজরকাড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *