ইউজিভি চেয়ারম্যানের মাতার ইন্তেকাল, দাফন সম্পন্ন

শেয়ার করুনঃ

নাগরিক রিপোর্ট: ইউনিভার্সিটি অব গেøাবাল ভিলেজ (ইউজিভি), বরিশাল’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. মোঃ ইমরান চৌধুরীর মাতা ইন্তেকাল করেছেন। শনিবার সকাল পৌনে ৭টায় তার মাতা মোসা: সুফিয়া বেগম (৮০) রাজধানী ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসাইন্স এ চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহী ওয়া-ইন্নাইলাইহে রাজিঊন)।
এর আগে গত ২৪ জুন মোসাঃ সুফিয়া বেগম বরগুনায় নিজ বাসভবনে স্ট্রোক করে অচেতন হয়ে পড়েন। পরে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসাইন্সে নিয়ে যাওয়া হয়।
মৃত্যুকালে মরহুমা সুফিয়া বেগম ৫ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ আসর বরগুনায় জানাজা নামাজ শেষে মরহুমাকে নিজ পারিবারিক করর স্থানে দাফন করা হবে।
মরহুমার মৃত্যুতে ইউনিভার্সিটি অব গেøাবাল ভিলেজ (ইউজিভি)’র ট্রাস্টি এড. মোঃ আফজাল হোসেন, সুজিত রায় নন্দি, শওকত হোসেন খান মনির সহ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ জাহাঙ্গীর আলম খান, কোষাধ্যক্ষ ড. মোঃ সৈয়দ আলী মোল্লা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ লোকমান খান সহ সকল বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন এবং সকলেই মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *