লঞ্চডুবিতে জড়িতদের শাস্তির দাবীতে বরিশালে মানববন্ধন

Spread the love

নাগরিক রিপোর্ট: বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও নিহতদের পরিবারকে সর্বোচ্চ ক্ষতিপূরণের দাবি জানিয়েছেন ইশা ছাত্র আন্দোল বরিশাল জেলা ও মহানগরের নেতৃবৃন্দ। এ দাবীতে বুধবার বরিশাল নগরীতে সংগঠনটির পক্ষ থেকে মানববন্ধন কর্মসুচী পালিত হয়। এসময় লঞ্চডুবিতে বিআইডবিøউটিএ এর অব্যবস্থাপনারও প্রতিবাদ জানানো হয়েছে।
মানববন্ধনে বক্তারা বলেন, বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে ৩৩ জনের প্রাণহানি দেশের জনগণকে হতবাক করে দিয়েছে। প্রকাশ্য দিবালোকে এ ঘটনা পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে। বিআইডবিøউটিএ এ ঘটনার প্রেক্ষিতে কোন কার্যকরী ব্যবস্থা গ্রহণ না করার ফলে এর সাথে সংশ্লিষ্টরা আইনের কোন তোয়াক্কা করছে না। ফলে ক্রমেই দূর্ঘটনা বেড়ে চলছে। তাই অবিলম্বে এই লঞ্চডুবিতে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে এবং নিহতদের পরিবারকে সর্বোচ্চ ক্ষতিপূরণ দিতে হবে।
নগরীর নৌবন্দর এলাকায় সকালে মহানগর সভাপতি মুহাম্মাদ রেজাউল করীম এর সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ কাওছারুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন বরিশাল জেলা সাধারণ সম্পাদক- মাওলানা আরমান হোসেন রিয়াদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল জেলা সভাপতি মুহাম্মাদ মুঈনুল ইসলাম চৌধুরী ও সহ সভাপতি মুহাম্মাদ সানাউল্লাহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *