শেওড়া নদীতে নিঁখোজ বৃদ্ধার লাশ উদ্ধার

Spread the love

নাগিরক রিপোর্ট: বরিশালের হিজলা উপজেলায় মেঘনার শাখা শেওড়া নদীতে ট্রলার ডুবিতে নিখোঁজ শাহিদা বেগমের (৫০) মৃতদেহ উদ্ধার হয়েছে। দূর্ঘটনার প্রায় ৩৬ ঘন্টা পর শুক্রবার সকাল ৮টায় দূর্ঘটনাস্থল থেকে ১ কিলোমিটার দুরে একটি চরে শাহিদা বেগমের লাশ পাওয়া যায়। তবে এখনও নিখোজ তার নাতি সাইমুনের (৪)। গত বৃহস্পতিবার রাত ৮টায় ট্রলার ডুবিতে নানি ও নাতি নিঁখোজ হয়েছিলেন।
শাহিদা বেগম (৫০) হিজলা-গৌরবদী ইউনিয়নের বিষকাঠালী গ্রামের মোতালেব বেপারীর স্ত্রী। সাইমুন (৪) একই এলাকার মো. আলআমিনের ছেলে।
হিজলা নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বেল্লাল হোসেন জানান, ট্রলার মাঝী মোতালেব বেপারীর পরিবার ও স্বজনদের ১১ জনকে নিয়ে হিজলার হরিণাথপুর ইউনিয়নের নাছোকাঠী গ্রামের হাটে গিয়েছিলেন। বাজার করে রাত সাড়ে ৭ টার দিকে তারা ট্রলারে করে বিষকাঠালী গ্রামে ফিরছিলেন। রাত ৮ টার দিকে মেঘনার শাখা শেওরা নদী পাড়ি দেয়ার সময় হঠাৎ দমকা বাতাস ও প্রচন্ড ঢেউয়ে ট্রলারটি ডুবে যায়। ৯ জন সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও শাহিদা বেগম ও তার নাতি সাইমুন নিখোজ হন।
শুক্রবার সকাল ৮টার দিকে দুর্ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দূরে উপজেলার হরিনাথপুর ইউনিয়নের নাছোকাঠির একটি চর সংলগ্ন নদী থেকে ভাসমান অবস্থায় শাহিদা বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *