পান্ডব নদীর তীরে পিতা পুত্রকে গলা কেটে হত্যা

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পান্ডব নদী তীরের ঝোপজঙ্গল থেকে পিতা ও পুত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে পুত্রের এবং শনিবার সকালে পিতার গলা কাটা লাশ উদ্ধার করা হয়। নিহতরা হচ্ছে- পিতা হেলাল উদ্দিন (৫৫) এবং পুত্র ইয়াসিন হাওলাদার(২০)। তাদের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোনিয়ানী গ্রামে। তারা মাছ ধরার চাই বিক্রেতা। বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ জানান, সম্ভাবত বাবা-ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করে লোকালয় থেকে দূরে নির্জন জায়গায় ফেলে রাখা হয়েছে। এদিকে জোড়া হত্যাকান্ডের ঘটনায় শনিবার হত্যা মামলা দায়ের হয়েছে।
স্থানীয় সুত্রে জানা হেছে, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের চরল²ীপাশা গ্রামের পান্ডব নদী তীরের ঝোপ জঙ্গল থেকে চাই বিক্রেতা হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করে পুলিশ। তার পেটে ধারালো অস্ত্রের ক্ষত চিহ্ন রয়েছে।একই এলাকা থেকে গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে হেলাল উদ্দিনের পুত্র ইয়াসিন হাওলাদারের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতদের স্বজনরা জানান, গত ২৭ জুন পিরোজপুরের নিজ বাড়ি থেকে ট্রলার বোঝাই চাই নিয়ে বরিশালের বাকেরগঞ্জের বিভিন্ন হাটে বিক্রির জন্য নিয়ে আসেন হেলাল উদ্দিন ও তার ছেলে ইয়াসিন। শুক্রবার বাকেরগঞ্জের কবাই হাটে প্রায় অর্ধেক চাই বিক্রির পর অন্য হাটে বিক্রির জন্য যাওয়ার পথে পান্ডব নদীর পাড়ে দুর্বৃত্তরা তাদের চাই সহ ট্রলার ও টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা আশংকা করেন, ওই সময়ে দুর্বিত্তরা বাবা ও ছেলেকে কুপিয়ে এবং জবাই করে হত্যা করে।
কবাই হাটের চাই বিক্রেতা মো. হাসান জানান, কবাই হাটে এক ব্যক্তি হেলাল উদ্দিন ও তার ছেলে ইয়াসিনের কাছ থেকে ৬০টি চাই ক্রয় করেন। ক্রেতা ওই ৬০টি চাই তার বাড়ি পৌঁছে দিতে বলেন। ট্রলার সহ চাই পৌঁছে দিতে গিয়ে আর ফিরে আসেনি বাবা ও ছেলে। পরে তিনি শুনতে পান বাবা ও ছেলেকে পান্ডব নদীর তীরে কে বা কারা হত্যা করা হয়েছে।
এদিকে থেকে খবর পেয়ে বাকেরগঞ্জ থানা পুলিশ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ছেলে ইয়াসিন হাওলাদারের গলাকাটা লাশ উদ্ধার করে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে একই এলাকা থেকে ইয়সিনের বাবা হেলালউদ্দিনের রক্তাত্ব লাশ উদ্ধার করে পুলিশ। বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদশর্ক (তদন্ত) নকীব আকরাম জানান, মৃত ব্যক্তির নাম ঠিকানা পাওয়া গেছে, পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। ময়না তদন্তের জন্য তাদের লাশ বরিশাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় বাকেরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। হেলাল উদ্দিনের স্ত্রী নাসিমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে শনিবার সকালে এই মামলা দায়ের করেন।
এদিকে বাবা ও ছেলেকে নির্মমভাবে হত্যার ঘটনায় জড়িতদের কঠোর বিচার দাবী করেছেন নিহতদের স্বজনরা। তারা দ্রæত সময়ের মধ্যে হত্যাকারীদের সনাক্ত করে গ্রেফতারের দাবী জানিয়েছেন। এব্যপারে বরিশাল জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম জানান, চাই ব্যবসায়ী বাবা ও ছেলেকে কারা কেন হত্যা করেছে তার অনুসন্ধান চলছে। শিঘ্রই পিতা-পুত্রের হত্যাকারীদের সনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *