নগরীতে ফ্রি করোনা অ্যাম্বুলেন্স সার্ভিস

Spread the love

নাগরিক রিপোর্ট: করোনা রোগীদের পরিবহনে এবার বাসদের উদ্যোগে চালু হলো করোনা ডেডিকেটেড অ্যাম্বুলেন্স। আক্রান্ত বা উপসর্গের রোগীরা চিকিৎসাসেবা নেয়ার জন্য বিনা মূল্যে এ অ্যাম্বুলেন্স সেবা পাবেন। নগরীর অশ^ীনিকুমার টাউন হল সম্মুখে মঙ্গলবার এ বিশেষায়িত অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন করেন বাসদের আহবায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমন। ফ্রি অ্যাম্বুলেন্স সেবা পেতে (০১৫৭২৩১৪০৮৫) হটলাইনে যোগাযোগের আহবান জানিয়েছে বাসদ।
এসময় উপস্থিত ছিলেন বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্ত্তী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নীলিমা জাহান, বিজন শিকদার, সাইফুল ইসলাম, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মিজানুর রহমান, হানিফ হাওলাদার, রুবেল হাওলাদার এবং করোনা অ্যাম্বুলেন্সের স্বেচ্ছাসেবক টিমের ৪ সদস্য।
উদ্বোধনী অনুষ্ঠানে কৌশলী ইমরান হাবিব রুমন বলেন, করোনা সংক্রমনের ৪ মাস হওয়ার পরও এ মহামারী মোকাবেলায় দৃশ্যমান কোন উদ্যোগ বরিশালে নেই। যতদিন এই করোনা দুর্যোগ থাকবে মানুষের প্রতিটি প্রয়োজনে তাদের পাশে থাকবে বাসদ।
বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্ত্তী বলেন, আমরা এই করোনা দুর্যোগ মোকাবেলায় প্রশাসনকে পিসিআর ল্যাব বাড়ানো, করোনা টেস্টের ফি বাতিল করে টেস্টের সংখ্যা বাড়ানো, করোনা অ্যাম্বুলেন্স চালুসহ ৮ দফা দাবি বাস্তবায়নে দাবিতে আন্দোলন করছি। ইতিমধ্যে রোগীদের জন্য অক্সিজেন ব্যাংক চালু, লকডাউন পরিবারগুলোতে খাদ্য, ঔষধ সরবরাহ, চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *