বরিশালে বিপুল পরিমান মাদক উদ্ধার, নারীসহ গ্রেফতার-৩

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালে র‌্যাব-৮ পৃথক দুটি অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল, গাজা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। গ্রেফতার করা হয়েছে এক নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে।
বুধবার ভোর সাড়ে ৪টায় বরিশাল নগরীর রূপাতলী বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার থেকে ৭৮৩ বোতল ফেন্সিডিল ও দুইজনকে গ্রেফতার এবং সকাল সাড়ে ৯টায় উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৯১ কেজি গাঁজা এবং ৭ হাজার ৬৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সেখান থেকে গ্রেফতার করা হয় ফাতেমা আক্তার (৩৫) নামক এক নারী ব্যবসায়ীকে।

এর আগে রূপাতলী টার্মিনাল এলাকা থেকে গ্রেফতার করা হয় মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম ফকির (৪২) ও লিটন হাওলাদারকে (৪২)। বুধবার বিকালে বরিশাল নগরীতে র‌্যাব- ৮ সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব- ৮ জানিয়েছে, একটি প্রাইভেট কারযোগে মাদক পাঁচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে বুধবার প্রত্যুষে রূপাতলী বাস টার্মিনাল সংলগ্ন বরিশাল-পটুয়াখালী সড়কে চেকপোষ্ট বসানো হয়। ভোর সাড়ে ৪টার দিকে সন্দেহভাজন প্রাইভেট কারটি ওই এলাকা অতিক্রম করার সময় সেটি থামিয়ে ৭৮৩ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং গাড়িতে থাকা দুইজনকে গ্রেফতার করা হয়।

এদিকে মাদক মজুদ রাখার গোপন সংবাদ পেয়ে সকাল সাড়ে ৯টায় উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের ডহরপাড়া গ্রামে হুমায়ন কবীরের বাড়িতে অভিযান চালানো হয়। হুমায়ন কবিরের স্ত্রী ফাতেমা আক্তারকে আটকের পর তার স্বীকারোক্তীনুায়ী বাড়িতে লুকিয়ে রাখা ৯১ কেজি গাজা, ৭ হাজার ৬৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে পৃথকভাবে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হচ্ছে বলে র‌্যাব-৮ সংবাদ সম্মেলনে জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *