ধর্ষনের পর হত্যা করে শিশুর লাশ খালে গুম

Spread the love

স্বরূপকাঠী (পিরোজপুর) প্রতিনিধি : বানারীপাড়া উপজেলায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের পর হত্যা করে লাশ খালে ফেলে দেয়া হয়েছে। ঘাতকদের স্বীকারোক্তীর পর শিশুটির লাশ উদ্ধারের জন্য খালে তল্লাসী চলছে। বুধবার সন্ধ্যা পর্যন্ত শিশুটির লাশের সন্ধান মেলেনি। উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার বাজার এলাকায় ওই ঘটনা ঘটে।
ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেছে। লাশ উদ্ধার করার জন্য বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে অনুসন্ধান চালাচ্ছে।
জানা গেছে, আউয়ার বাজার এলাকার দুলাল লাহেরীর মেয়ে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী আয়শা বেগমকে(১২) মঙ্গলবার দুপুর থেকে খুজে না পেয়ে রাতে এলাকায় মাইকিং করা হয়। নাম প্রকাশ না করে এলাকাবাসী জানান, বুধবার সকালে এলাকাবাসী সন্দেহ করে প্রতিবেশি ছিদ্দিকুর রহমান (৪৫) ও তার ছেলে ছাবিরকে (১৭) আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার কথা স্বীকার করেছে। এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের চেষ্টা করছে। বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা গিয়ে লাশ উদ্ধারের জন্য কাজ করছেন। পুলিশে সোপর্দকৃতরা হলেন ছাব্বির (১৭), তার পিতা ছিদ্দিুর রহমান (৪৫), মা হনুফা (৪০) ছোট ভাই ফাহাদ(১৫) ।
এ বিষয় বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধারের জন্য বরিশাল থেকে ডুবুরিরা এসে কাজ শুরু করেছে। উজিরপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার সাঈদ ঘটনাস্থলে রয়েছেন।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *