ধর্ষনের শিকার সেই শিশু ছাত্রীর লাশ উদ্ধার, আটক-৪

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের বানারীপাড়া উপজেলায় আয়শা (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজের দুই দিন পর তার লাশ খাল থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বুধবার সন্ধ্যা পৌনে ৬টায় বানারীপাড়া সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। আয়শা (১৪) সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেনীর ছাত্রী। ধারনা করা হচ্ছে আয়শাকে ধর্ষনের পর হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে খালে ডুবিয়ে ফেলার চেস্টা করা হয়।

এদিকে বুধবার দুপুরে এই ঘটনায় এক নারীসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো আউয়ার গ্রামের বাসিন্দা সিদ্দিক, তার দুই ছেলে ও তার স্ত্রী। বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বলেন, উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেনীর ছাত্রী আয়শাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।
স্থানীয় সূত্রে জানা গেছে, মাদ্রাসার ছাত্রী আয়শা মঙ্গলবার বিকেল থেকে নিখোঁজ ছিলো এবং তাকে অনেক খোঁজাখুজির পরও পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে সিদ্দিক নামে এক ব্যক্তি আউয়ার খালে আয়শার লাশ জালের সাথে পেচানো অবস্থায় দেখতে পান। তার ধারনা মেয়েটিকে ধর্ষণ করে জালে পেচিয়ে রেখেছে। সিদ্দিক এর আশংকা ছিল তার পুত্ররা এই অপকর্ম করেছে। এজন্য সিদ্দিক ছেলেদের বাঁচাতে লাশটি গুম করার উদ্দেশ্যে ভারি কোনো বস্তার সাথে বেধে পাশের নদীতে ফেলে দেয়।
খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় সিদ্দিক, তার ছেলে ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। বুধবার সন্ধ্যা পৌনে ৬টায় আয়শার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবরি দল।

ওসি শিশির কুমার পাল জানিয়েছেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং খাল থেকে উদ্দার হওয়া আয়শার লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর জন্য প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *