টাওয়ারের সরঞ্জাম চোর চক্রের ৭ জন আটক : চুরি করার যন্ত্রপাতি উদ্ধার

শেয়ার করুনঃ

বানারীপাাড় (বরিশাল) প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ায় মঙ্গলবার গভীর রাতে গ্রামীণ ফোনের টাওয়ারে চুরির প্রস্তুতিকালে ৭ দুর্বৃত্তকে আটক করেছে স্থানীয় জনতা। উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া বাজার থেকে আটক ওই ৭জনকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে টাওয়ারের বিভিন্ন যন্ত্রাংশ, চুরিপশ ব্যবহৃত সরঞ্জাম ও দুটি ট্রলার উদ্ধার করা হয়। বানারীপাড়া থানা পুলিশ দাবি করছে আটকৃতরা মরিচবুনিয়া ও চৌমোহনা বাজারে ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছিল। এ ঘটনায় বুধবার তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে- পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার বালীহারি গ্রামের হিরু, বলদিয়া কাটাখালি গ্রামের ইয়াসিন হাওলাদার, উলিবুনিয়া গ্রাামের ইয়াছিন বাহাদুর, নাজিরপুর উপজেলার বাইনারী গ্রামের সহিদুল ইসলাম, পশ্চিম বাইনারী গ্রাামের লিটন শেখ, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পাটগাতী গ্রামের শাহিন শেখ ও তাওহীদুল ইসলাম।

বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে ৮ দুর্বৃত্ত দুটি ট্রলার যোগে এসে মরিচবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় ও বাজার সংলগ্ন গ্রাামীণ ফোনের টাওয়ারের মামলামাল চুরি করার প্রস্তুতি নেয়।

স্থানীয়রা টের পেয়ে তাকে জানালে তিনি লোকজন নিয়ে টাওয়ারের বিভিন্ন যন্ত্রাংশ, চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও দুটি ট্রলার সহ ৭জন দুর্বৃত্তকে আটক করেন। এসময় নাজিরপুর উপজেলার পশ্চিম বাইনারী গ্রামের কবির গাজী নামের এক দৃর্বৃত্ত পালিয়ে যেতে সক্ষম হয়। পরে বানারীপাড়া থানার ওসি (তদন্ত) জাফর আহম্মেদ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যান।

বানারীপাড়া থানার ওসি (তদন্ত) জাফর আহম্মেদ জানান, বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া ও চৌমোহনা বাজারে ডাকাতির প্রস্তুতি কালে জনতার সহায়তায় ৭জনকে আটক করা হয়েছে। বুধবার সকালে তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা দায়েরের পর বরিশালে জেলহাজতে প্রেরন করা হয়েছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *