মেঘনা পাড়ের ৪ শতাধিক পরিবারকে অ্যাড: হেলাল’র ঈদ উপহার

Spread the love

নাগরিক রিপোর্ট: আসন্ন ঈদ উল আযহায় বরিশালের মেঘনা নদী ঘেরা হিজলা ও মেহেন্দীগঞ্জের ৪ শতাধিক পরিবারের পাশে দাড়ালেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এম হেলাল উদ্দিন। তিনি করোনাকালে অসহায় ও দুস্থ্য এসব পরিবারের সদস্যদের ঈদ উপহার হিসেবে শাড়ি ও লঙ্গি উপহার দেন।
ঈদ উল ফিতরের নেয় আসন্ন ঈদ উল আযহাকে কেন্দ্র করে হিজলা ও মেহেন্দীগঞ্জের মানুষের ঘরে ঘরে উপহার নিয়ে ছুটছেন অ্যাডভোকেট এম হেলাল উদ্দিনের সহযোগীরা। গত এক সপ্তাহ ধরে তারা প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের কাছে যাচ্ছেন তারা। শাড়ি, লুঙ্গি এমনকি নগদ টাকাও প্রদান করা হয়েছে তার পক্ষ থেকে।
ঈদ উপহার পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন হিজলা ও মেহেন্দীগঞ্জের একাধিক পরিবার। তারা প্রানঘাতী করোনাকালে অ্যাড. হেলাল উদ্দিনের এমন মানবতাবাদী কার্যক্রমের ভুয়াসী প্রসংসা করেছেন।


এ প্রসঙ্গে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এম হেলাল উদ্দিন বলেন, এবারের ঈদ উল আযহা এমন একটি সময় যখন দেশের মানুষ করোনায় বিপর্যস্ত। এই সময়ে জনগনের পাশে দাড়ানো দরকার। তাই বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিকনির্দেশনা অনুযায়ী তিনি হিজলা ও মেহেন্দীগঞ্জেনর অসহায়ের পাশে দাড়িয়েছেন মাত্র। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান অ্যাড. হেলাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *