নথুল্লাবাদ বাস কাউন্টার চাঁদাবাজী, লিটন মোল্লার শ্যালক আটক

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে দূরপাল্লার বাস কাউন্টারে চাঁদাবাজীকালে এক যুবককে আটক করেছে মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশ। আটক মো: কামরুল হাসান (৩১) কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান ও শ্রমিক লীগ নেতা লিটন মোল্লার শ্যালক। শনিবার কাউন্টারে চাঁদাবাজীকালে পুলিশ তাকে আটক করে।

রবিবার বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম জানান, বাস টার্মিনালে চাঁদাবাজী রুখতে পুলিশ পূর্ব থেকেই নানান ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন তারা। শনিবার দুপুরে বিএমএফ পরিবহনে অভিযান চালিয়ে ১৫শ’ টাকা চাঁদাবাজীকালে মো. কামরুল হাসান (৩১) নামের এক চাঁদাবাজকে আটক করা হয়। এ ঘটনায় কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান ও শ্রমিক লীগ নেতা কামাল হোসেন লিটন মোল্লা সহ আরও ৫ জনকে আসামী করে পুলিশ বাদী হয়ে চাঁদাবাজী মামলা দায়ের করেছে বলে জানান উপ- পুলিশ কমিশনার।

স্থানীয় সূত্রে জানা গেছে, নথুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনাল এলাকায় চাঁদাবাজীর মূল নিয়ন্ত্রক লিটন মোল্লা। তার ছত্র-ছায়ায় একটি সুসংগঠিত চাঁদাবাজ বাহীনী বিভিন্ন পরিবহন ও মাইক্রোবাস থেকে নিয়মিত চাঁদা আদায় করে। এর আগে গোল্ডেন লাইন পরিবহনের সুপার ভাইজার চাঁদা দিতে অস্বীকার করলে তাকে পিটিয়ে আহত করে লিটন মোল্লার সন্ত্রাসী বাহিনী। লিটন মোল্লা পলাতক রয়েছে বলে পুলিশ দাবী করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *