ধর্ষন বন্ধের দাবীতে বরিশালে মানববন্ধন

Spread the love

নাগরিক রিপোর্ট: সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূ গনধর্ষন ও খাগড়াছড়িতে আদিবাসী নারী ধর্ষন এবং সাভারে স্কুলছাত্রী নীলা রায় হত্যার প্রতিবাদসহ নারীর প্রতি অব্যাহত সহিংসতার প্রতিবাদে বরিশালে পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


গতকাল রোববার সকালে নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন সদর রোডে বাংলাদেশ মহিলা পরিষদ, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও ছাত্র ফ্রন্ট পৃথকভাবে এ কর্মসূচী পালন করে। এসব কর্মসূচীতে বক্তারা প্রতিটি নারী নির্যাতন, ধর্ষন ও হত্যায় জড়িতদের কঠোর শাস্তি দাবী করেছেন।


বেলা ১১টায় মহিলা পরিষদের কর্মসূচীতে বক্তব্য রাখেন সংগঠনের জেলা কমিটির সহসভাপতি অধ্যাপক শাহ্ সাজেদা, সাধারন সম্পাদক পুষ্প চক্রবর্তী, সদস্য জেসমিন আক্তার, উন্নয়ন সংগঠক সংগঠক আনোয়ার জাহিদ, গণফোরাম নেতা অ্যাডভোকেট হিরন কুমার দাস মিঠু ও পরিবেশবাদী মো. রফিকুল ইসলাম প্রমুখ।


এর আগে একই স্থানে পৃথকভাবে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও মহিলা ফোরাম। সমাজতান্ত্রিক মহিলা ফোরাম নেত্রী শানু আক্তারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা বাসদ আহŸায়ক ইমরান হাবিব রুম্মান, সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, মহানগর ছাত্রফ্রন্টের দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক বিজন সিকদার এবং মহিলা ফোরামের ৭ নম্বর ওয়ার্ড সংগঠক মাছুমা আক্তার সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *