করোনা জয়ী সমাজ সেবক আতিক

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক, সমাজ সেবক মো: আতিকুর রহমান আতিক করোনামুক্ত হলেন। রাজধানীর আনোয়ার খান হাসপাতালের বিষেশজ্ঞ চিকিৎসক ডাঃ রাশেদুল হাসান বুধবার এ তথ্য জানিয়েছেন। প্রসঙ্গত, করোনাকালীন তার নির্বাচনী এলাকা বাবুগঞ্জ ও মুলাদীতে সহায়তার হাত বাড়িয়ে দেন তিনি।

জানা গেছে, গত ২২ আগষ্ট জ্বর-কাশিসহ করোনা ভাইরাসের লক্ষণ নিয়ে রাজধানীর আনোয়ার খান হাসপাতালের করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে ওই পরীক্ষার ফল পজিটিভ আসে। পরে তিনি বিষেশজ্ঞ চিকিৎস্যক ডাঃ রাশেদুল হাসানের তত্বাবধায়নে চিকিৎস্যাধীন ছিলেন।

সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় গত ৯ সেপ্টম্বর তার করোনা নেগেটিভ আসে। তবে তার শারীরিক অবস্থার কিছুটা অপরিবর্তিত থাকলে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে বিষেশজ্ঞ চিকিৎস্যক ডাঃ জাহিদ হাসানের তত্বাবধায়নে ছিলেন। বুধবার তিনি সম্পূর্ন সুস্থ্য হয়ে বাসায় ফিরছেন।


জানা গেছে, সমাজসেবক আতিক প্রাণঘাতী করোনাকালে হতদরিদ্রদের দিকে খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দেন। অনেক অসহয়কে নগদ অর্থও প্রদান করেন। তার সুস্থ্যতার খবর শুনে শুকরিয়া আদায় করেছন সমাজসেবক আতিকের শুভাকাংখীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *