নদীতে ভাসমান অবস্থায় নারী কর্মকর্তাকে উদ্ধার

Spread the love


নাগরিক রিপোর্ট: বরিশালের মেজর এমএ জলিল সেতু (শিকারপুর সেতু) থেকে সন্ধ্যা নদীতে পড়ে যাওয়া শুভ্রাতা অধিকারী (২৮) নামে এক নারী সরকারী কর্মকর্তাকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ১০টার দিকে তাকে উদ্ধার করা হয়। পরে তকে উজিরপুর স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। শুভ্রাতা বরিশাল ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস কার্যালয়ে কর্মরত। উজিরপুর থানা পুলিশ ঘটনাটি সন্দেহজনক হিসেবে অবহিত করেছে।


সন্ধ্যা নদীর কালিরবাজার এলাকার বাসিন্দা জসিম বেপারী বলেন, নদীর তীর থেকে অন্ধকারে দেখতে পান হাত উচিয়ে কেউ বাঁচার চেষ্টা করছেন। এক পর্যায়ে পান এক নারীকে হাবুডুবু খেতে দেখেন। দ্রæত তিনি স্থানীয়দের নিয়ে নৌকায় ওই নারীকে উদ্ধার করেন। পরে তাকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।


উদ্ধার হওয়া নারী শুভ্রাতা বলেন, বুধবার বিকেলে তিনি বাসযোগে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের ইচলাদি বাসস্ট্যান্ডে যান। এরপর হাটতে হাটতে মেজর এমএ জলিল সেতুতে পৌছান। ব্রিজের মাঝ বরাবর যাওয়ার পর রেলিংয়ের পাশে দাড়িয়ে নদী দেখছিলেন। এ সময় তিনি হঠাৎ নদীতে পড়ে যান। সাঁতার জানা থাকায় কোনভাবে সাঁতরে তীরে যাওয়ার চেষ্টা করেন। এক পর্যায়ে গ্রামবাসী তাকে উদ্ধার করেন। সুভ্রাতা আরও জানান, তার স্বামী সঞ্জীব কর্মকার হিজলা উপজেলা শাখা পূবালী ব্যাংকের সেকেন্ড অফিসার। নগরীর সদর রোডের তারা বসবাস করেন। এক বছর আগে তাদের বিয়ে হয়েছে।


এব্যপারে উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, ওই নারী তাদের জানিয়েছেন যে সেতু থেকে তিনি মাথা ঘুরিয়ে পড়ে গেছেন। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তাকে পরিবারের সদস্যদের কাছে পৌছানোরও ব্যবস্থা করা হচ্ছে।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *