আইনজীবী পরিবারকে হয়রানির অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালে আইনজীবী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ উঠেছে নগরীর ২৭ নম্বর ওয়ার্ডকাউন্সিলর নুরুল ইসলামের বিরুদ্ধে। ভুক্তভোগী আইনজীবী রবিউল ইসলাম রিপন বুধবার বরিশাল রিপোটার্স ইউনিটিতে এক সাংবাদিক সম্মেলন করে এ অভিযোগ করেন।

অ্যাডভোকেট রিপন জানান, ২৭ নম্বর ওয়ার্ডের সোনামিয়ার পুল এলাকায় তার পৈত্রিক নিবাস। পাশ্ববর্তী জমির মালিক আলাউদ্দিন শরীফ তার জমি থেকে ৫ শতাংস জমি বিক্রি করেছেন কাউন্সিলর নুরুল ইসলামের সহযোগী মনির হোসেনের কাছে। কিন্ত সরেজমিন জমি আছে সাড়ে ৪ শতাংস। অবশিষ্ঠ আধা শতাংস জমি আইনজীবী রিপনের পৈত্রিক জমির মধ্যে আছে, এমন দাবী তুললে মনির হোসেনের সঙ্গে তাদের বিরোধ চলছে।

অ্যাডভোকেট রিপনের অভিযোগ, এ বিরোধের সুযোগ নিয়ে কাউন্সিলর নুরুল ইসলাম তার সহযোগী মনির হোসেনের পক্ষ নিয়ে তাকে (রিপন) এবং তার পরিবারকে নানাভাবে হয়রানি করছে। তাদের সঙ্গে যোগ দিয়েছেন এলাকার চিহিৃত সন্ত্রাসী ধলু মিয়া ও তার বাহিনী।
সর্বশেষ গত ১৭ অক্টোবর রাতে কাউন্সিলর নুরুল ইসলামের নির্দেশে ধলু মিয়া তার বাহিনীর ৭০/৮০ জন লোক নিয়ে অ্যাডভোকেট রিপনের বাড়িতে হামলা করেছে। তাকে ও তার ছোট ভাই শফিকুল ইসলাম শিপনকে না পেয়ে তাদের মাকে অকথ্যা ভাষায় গালিগালাজ ও দুই ভাইকে হত্যার হুমকি দিয়েছে হামলাকারীরা।

অভিযোগের জানতে চাইলে ধলু মিয়া সকল অভিযোগ অস্বীকার করে বলেছেন, অ্যাডভোকেট রিপন ও তার ভাই সমাজবিরোধী হিসাবে এলাকায় পরিচিত। জমিজমা নিয়ে বিরোধের জের প্রতিপক্ষের বিরুদ্ধে এসব মিথ্যাচার করছে। কাউন্সিলর নুরুল ইসলামের মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *