পৌর ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর মামলা

Spread the love

নাগরিক রিপোর্ট : তিন লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে ঝালকাঠির নলছিটি পৌর ছাত্রলীগ সভাপতি মো. কাওসার সরদারসহ (সালমান) ৪ নেতার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। স্থানীয় প্যালেস্টাইন টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের প্রভাষক মো. মামুন কবির বৃহস্পতিবার রাতে নলছিটি থানায় মামলাটি দায়ের করেন।
মামলার অপর আসামিরা হলেন, পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাইসুল রবিন (রবিন প্যাদা), সাংগঠনিক সম্পাদক তানভীর হোসেন ও ছাত্রলীগ নেতা শুভ দাস। মামলা দায়েরের পর বৃহস্পতিবার রাতে পুলিশ শহরের কলবাড়ি এলাকায় অভিযান চালিয়ে শুভ দাসকে গ্রেফতার করেছে।
নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হালিম তালুকদার এসব তথ্য জানিয়ে বলেন, গত ১৭ নভেম্বর রাত পৌনে ৮টার দিকে কলেজ শিক্ষক মামুন কবিরকে মোবাইলফোনে শহরের স্টিমারঘাট এলাকায় ডেকে নেন ছাত্রলীগের সভাপতি মো. কাওসার সরদার ও তার সঙ্গীরা। সেখানে ওই শিক্ষকের আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তার কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। মামুন কবির চাঁদা দিতে অস্বীকার করলে তাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়েছে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে আসামিরা নগদ ১১ হাজার ৭০০ টাকা ও একটি বিদেশী ঘড়ি নিয়ে যায়। আসামীরা ওই শিক্ষককে নদীতে ফেলে দিতে চাইলে তিনি মৃত্যুভয়ে ডাকচিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যান।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *