অবশেষে তিন পুত্রসহ নুরু বাবুর্চী গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের হিজলা উপজেলর দুধর্ষ সন্ত্রাসী নুরু বাবুর্চী ওরফে নুরু ডাকাতকে অবশেষে পুলিশ গ্রেফতার করেছে। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে তার তিন ছেলেকে। তারাও নুরুর সঙ্গে সন্ত্রাসী কর্মকান্ডে যুক্ত। একাধিক ব্যক্তিকে কোপানোর কারনে ইতোমধ্যে হিজলায় নুরু আতংক ছড়িয়ে পরেছিল।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে হিজলা উপজেলার সীমানা সংলগ্ন মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রাম থেকে নুরু বাবুর্চী ও তার ছেলেদের গ্রেফতার করা হয়।
নুরু বাবুর্চী হিজলার উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের হাশেম বাবুচীর ছেলে।

অস্ত্র মামলায় ১৪ বছর কারাভোগের পর গত জুলাইতে মুক্তি পেয়ে নুরু বাবুর্চী গত তিনমাসের মধ্যে আপন ভাই দুলাল বাবুচী ও তার স্ত্রী নিলফা বেগম, চাচাত ভাই কাঞ্চন বাবুর্চী এবং সর্বশেষ বৃহস্পতিবার সন্ধার পর কাঞ্চন বাবুর্চীর ছেলে শহীদ বাবুর্চীকে নির্মমভাবে কুপিয়েছে। তারা প্রত্যেকে পঙ্গু হয়ে গেছে। এতে হিজলার গুয়াবাড়িয়া এলাকায় আতংক দেখা দেয়।


হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার বলেন, নুরু বাবুর্চির সঙ্গে তার তিন ছেলে এনামুল বাবুর্চী (২১), ইমরান বাবুর্চী (১৯) ও এহসান বাবুর্চীকে (১৬) গ্রেফতার করা হয়েছে। প্রতিপক্ষের ওপর হামলার ঘটনাগুলোতে ওই তিন ছেলেও অংশগ্রহন নিত। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। রোববার আদালতে পাঠানো হবে। নুরু বাবুর্চীর বিরুদ্ধে একটি গণধর্ষনসহ মোট ৬টি মামলা রয়েছে হিজলা থানায়।

গুয়াবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান তালুকদার বলেন, নুরু বাবুর্চী ভয়ংকর লোক। অস্ত্র মামলায় ১৪ বছর কারাভোগ করে গতবছর জুলাইতে মুক্তি পেয়েছে। এরপরই সে একের পর এক প্রতিপক্ষকে কুপিয়ে জখম করায় এলাকায় আতংক দেখা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *