প্রলোভন দেখিয়ে নারীকে ধর্ষন, পল্লী বিদ্যুৎ কর্মচারী কারাগারে

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের গৌরনদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে তালাকপ্রাপ্ত এক নারীকে (২১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলার শাহজিরা গ্রামের ওই নির্যাতিতা নারী বাদি হয়ে নাজমুল আকন (২৫)কে আসামি করে বুধবার গৌরনদী থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। থানা পুলিশ অভিযুক্ত আসামি নাজমুল আকনকে বিকেলে গ্রেফতার করে কারাগারে প্রেরন করেছে। নাজমুল মাদারীপুর জেলার কালকিনি উপজেলার দক্ষিণ মাইচপাড়া গ্রামের মোসলেম আকনের পুত্র ও পল্লী বিদ্যুৎ গৌরনদী জোনাল অফিসের আওতাধীন শরিকল সাব-ষ্টেশনের লাইনম্যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মোঃ শাহাবুদ্দিন মিয়া জানান, পল্লী বিদ্যুৎ গৌরনদী জোনাল অফিসের আওতায় শরিকল সাব-ষ্টেশনে লাইনম্যান পদে নাজমুল আকন দীর্ঘদিন ধরে চাকরি করে আসছিলেন। এ সুবাদে এক মাস পূর্বে পল্লী বিদ্যুতের কর্মচারী নাজমুল আকনের সঙ্গে পার্শ্ববর্তী শাহজিরা গ্রামের তালাকপ্রাপ্ত এক নারীর (২১) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৯ জানুয়ারি সকাল ১০টার দিকে ওই নারী শরিকল সাব-ষ্টেশনে প্রেমিক নাজমুল আকনের সাথে দেখা করতে যান। এ সময় বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ওই নারীকে ধর্ষণ করে নাজমুল।

পরে নির্যাতিতা নারী বাদি হয়ে নাজমুল আকন (২৫)কে আসামি করে বুধবার গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত আসামি নাজমুল আকনকে বিকেলে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। অপরদিকে ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পল্লী বিদ্যুৎ গৌরনদী জোনাল অফিসের ডিজিএম জুলফিকার হায়দার চৌধুরী জানান, এক নারীকে ধর্ষণের অভিযোগে লাইনম্যান নাজমুল আকন গ্রেফতার হয়েছে। পল্লী বিদ্যুতের উধ্বর্তন কর্মকর্তাদের নির্দেশে তাকে (নাজমুল) সাময়িক বরখাস্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *