সাত বছর পর ভাইয়ের স্ত্রীর ঘাতক গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট: ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলার আসামী আলম শরীফকে ৭ বছর পালিয়ে থাকার পর পুলিশ গ্রেফতার করেছে। সোমবার সকালে ঢাকা থেকে বরিশালে আসা যাত্রীবাহি লঞ্চ এমভি ফারহান থেকে তাকে গ্রেফতার করা হয়। আলম শরীফ নিজের নাম-পরিচয় ও ভোটার আইডি কার্ড পরিবর্তন করে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিল।

বরিশাল বিমান বন্দর থানা পুলিশ সুত্র জানিয়েছে, নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের শেরেবাংলা সড়কের বাসিন্দা আলম শরীফ ২০১৩ সালের ১৪ ডিসেম্বর তার ছোট ভাই ছালাম শরীফ বাদশার স্ত্রী বিলকিস বেগমকে কুপিয়ে জখম করে। ৫১ দিন চিকিৎসাধীন থাকার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বিলকিস বেগম মারা যান।

বিলকিসের পিতা মফিজউদ্দিন বাদী হয়ে আলম শরীফকে একমাত্র আসামী করে বিমান বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়েছে, আলম শরীফ বিলকিস বেগমের ব্যাংকের চেক চুরি করে। ওই চেকে ১ লক্ষ টাকা লিখে ঘটনার দিন বিলকিস বেগমকে চেকে স্বাক্ষর করতে বলে। তিনি স্বাক্ষর করতে অস্বীকার করায় কথা কাটাকাটির এক পর্যায়ে আলম শরীফ ধারালো অস্ত্র দিয়ে বিলকিস বেগমকে কোপায়।

সেদিনের ঘটনার প্রত্যক্ষদর্শী বিলকিস বেগমের ছেলে ইমন শরীফ বলেন, খুনী আলম শরীফ পালিয়ে থেকে তার মায়ের হত্যা মামলা তুলে নিতে ভয়ভীতি দেখাতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *