পটুয়াখালীতে ফুটবল এ্যাসোসিশন ভবন নির্মান কাজের উদ্বোধন

Spread the love

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে ফুটবল এ্যাসোসিশন ভবন নির্মান কাজের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন মিয়া।

বুধবার ১৯ জানুয়ারী বেলা ১২ টায় পটুয়াখালী পিডিএসএ মাঠ ফুটবল খেলোয়াড়দের বিবিধ সুবিধার্থে জেলা পরিষদ এর অর্থায়নে ১০ লক্ষ টাকা ব্যয়ে পটুয়াখালী ফুটবল এ্যাসোসেশনের জন্য একটি ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন মিয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ এর প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদ, প্রকৌশলী মোঃ শাহজাহান, ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আ.নম আমিনুল হক মামুন, সাধারন সম্পাদক ইরতেজা হাসান মনির, প্রশিক্ষক তারিকুজ্জামান, ঠিকাদর ফারুক হোসেনসহ খেলোয়ারবৃন্দ।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন মিয়া বলেন আমাদের সন্তানেরা খেলার মাঠ না পেয়ে মাদকাক্ত হয়ে বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। যুব সমাজকে মাদক মুক্ত রাখতে বেশী করে খেলাধূলার সুযোগ সৃষ্টি করতে হবে। তারই ধারাবাহিকতায় পটুয়াখালীতে যাতে ছেলে মেয়েরা খেলাধুলার মধ্যে থাকে সেই লক্ষ্যে তাদের জন্য একটি ভবন নির্মাণ করে দেওয়া হচ্ছে। তিনি ক্রীড়াঙ্গনকে সচল করার জন্য খোলোয়ার সংগঠকসহ খেলোয়ারদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ আল আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *