ব্যক্তিগত কাজে ব্যবহার করতে গিয়ে ইউএনও’র গাড়ি খাদে!

Spread the love

ঝালকাঠি সংবাদদাতা:
নিজ কর্ম এরিয়ার বাহিরে সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন ঝালকাঠির রাজাপুরের ইউএনও মো মোক্তার হোসেন। বৃহস্পতিবার ভোরে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির নলছিটির রায়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ইউএনও মো. মোক্তার হোসেন ও তার গাড়িচালক বাপ্পি আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে পাশের খাদে পড়ে যায়। গাড়িটি বরিশালের দিকে যাচ্ছিল। স্থানীয়রা তাদের উদ্ধার করেছে, তবে ইউএনওর চেয়ে তার চালক বাপ্পি বেশি আহত হয়েছেন এবং চালক বরিশাল শেবাচিমে ভর্তি বলেও জানায় স্থানীয়রা। নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, ইউএনওর আত্মীয় স্বজনরা লঞ্চে রাতে ঢাকা থেকে এসেছেন, সকালে তাদের আনতেই নিজ কর্ম এরিয়ার বাহিরে সরকারি গাড়ি নিয়ে তাদের আনতে গেছিলেন। প্রায়ই তিনি সরকারি গাড়ি ব্যবহার করে রাজাপুর উপজেলার বাহিরে আত্মীয়স্বজনদের প্রয়োজনে গাড়ি ব্যবহার করেন।

রাজাপুর সহকারী কমিশনার (ভূমি) অনুজা মন্ডল জানান, ইউএনও মহোদয়ের গাড়িটি দুর্ঘটনা কবলিত হলেও ইউএনও মহোদয়ে তেমন কোনো ক্ষতি হয়নি। তিনি সুস্থ আছেন। রাজাপুরের ইউএনও মো. মোক্তার হোসেনের মোবাইল ও টেলিফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে বেলা ১১ টার পরে তিনি রাজাপুরের এসিল্যান্ডের গাড়িতে চড়ে অফিসে আসেন।

তখন সাংবাদিকদের ইউএনও জানান, কুয়াশার কারনে গাড়িটি রাস্তার পাশে নেমে গেছে, তেমন কিছু হয়নি। নলছিটি থানার ওসি আলী আহমেদ জানান, সকালে ইউএনও গাড়িতে বরিশালের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে রায়াপুর এলাকায় কুয়াশার কারনে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। তবে ইউএনওর তেমন কিছু হয়নি। চালক বেশি আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *