পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহন সম্পন্ন

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ
সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির ২০২১-২০২২ ইং কার্যকালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আজ ২৫ ফেব্রয়ারী বৃহষ্পতিবার সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। বারের ৪৩৩ জন ভোটারের মধ্যে ৪১৫ জন ভোটার তাদের ভোট প্রদান করেছেন বলে জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট আনছার আলী জানান।

এ নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত দুটি প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দীতা হয়। এ নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি ও সাধারন সম্পাদকসহ নয়টি পদের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদ ব্যতীত ৮টি পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদটিতে বিনা প্রতিদ্বন্দীতায় আওয়ামীলীগ প্যানের প্রার্থী ফজিলাতুননেছা বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।

অন্যসব পদে প্রতিদ্বন্দী প্রার্থীরা হচ্ছে- সভাপতি পদে মোঃ এনামুল হক (আ’লীগ) ও মোঃ মোখলেছুর রহমান(বিএনপি), সহ-সভাপতি পদে আলহাজ¦ মোঃ আলমগীর (আ’লীগ) ও মোঃ নিজাম উদ্দিন হেলালী(বিএনপি) , সাধারন সম্পাদক পদে আলহাজ¦ মোঃ ফিরোজ আলম (আ’লীগ) ও মোঃ আবুল কালাম আজাদ(বিএনপি) , দুটি সহ-সাধারন সম্পাদক পদে সুব্রত চন্দ্র শীল (আ’লীগ) , মোঃ রফিকুল ইসলাম (আ’লীগ), মোঃ শাহাবুদ্দিন (বিএনপি) ও এস.এম তৌফিক হোসেন(বিএনপি), লাইব্রেরীয়ান সম্পাদক পদে মোঃ আবদুল্লাহ আল নোমান (বিএনপি) ও লিটন কুমার বণিক(আ’লীগ) , দুটি সদস্য পদে চারজন প্রতিদ্বন্দী অরবিন্দ নাগ (আ’লীগ), মোঃ শাহিন আলম (আ’লীগ), মোঃ আবু সাঈদ খান(বিএনপি) ও মোঃ মেহেদী হাসান(বিএনপি)।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট আনছার আলী। তাকে সহযোগিতা করেন , আলহাজ¦ আবুল কাশেম খান ও ল²ী নারায়ন পাল। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন ফলাফল পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *