মুশফিকের জন্য অপেক্ষা

Spread the love

নাগরিক ডেস্ক:
নিউজিল্যান্ড সফরে এখন পর্যন্ত তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। তার মধ্যে দুটি ম্যাচে লড়াই করে হেরেছে ডোমিঙ্গ শিষ্যরা।

মঙ্গলবার (৩০ মার্চ) সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি জয়ের ভালো সম্ভাবনা তৈরি হয়েছিল। ম্যাচ অফিসিয়ালদের ভুলে টাইগারদের টার্গেট পরিবর্তন হয়ে যায়। তাতেই হেরে যায় বাংলাদেশ। অবশ্য ম্যাচটি খেলতে পারেননি দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় মুশফিকুর রহীম।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। হোয়াইটওয়াশ থেকে রক্ষার ম্যাচেও অনিশ্চিত মুশফিকুর রহীম। তবে গুরুত্বপূর্ণ এই খেলোয়াড়ের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টাইগাররা।

এ প্রসঙ্গে নির্বাচক হাবিবুল বাসার গণমাধ্যমকে বলেন, মুশফিককে নিয়ে এখনও শঙ্কা রয়েছে। তবে আমরা শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করব তার জন্য। খেলার দিন মাঠে ফিজিও-ট্রেনাররা তাকে শেষবার পরীক্ষা করে দেখবে।

ব্যথা অনুভব না করলে সে খেলতে পারবে। আগের ম্যাচের দিনও তাকে পরীক্ষা করা হয়েছিল। কিন্তু ব্যথা থাকায় খেলা হয়নি এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের।

এদিকে শেষ টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টিতে পণ্ড হয়ে যেতে পারে। স্থানীয় আবহাওয়া দফতরের পূর্বাভাস অন্তত তাই বলছে। এ প্রসঙ্গে দলের সঙ্গে থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, খেলার ভেনু অকল্যান্ডে ৩১ মার্চের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বিকেল ও রাতে ভারী বৃষ্টির সম্ভাবনা প্রবল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *