শাহজাহান-রিনা চ্যারিটেবিল ফাউন্ডেশন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী প্রদান

Spread the love

নাগরিক ডেস্ক:
আলহাজ্ব শাহজাহান-রিনা চ্যারিটেবিল ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার সামগ্রী প্রদান শুরু হয়েছে । ফাউন্ডেশনের পরিচালক আলহাজ্ব শাহজাহান হাওলাদার এর নিজ বাসভবনে ভোজেশ্বর এ নিজ বাড়িতে প্রবিত্র মাহে রমজানএ মাস ব্যাপী এ কার্যক্রম শুরু হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ফাউডেশনের অন্যতম পরিচালক এম এম রিনা ও শাহজাহান হাওলাদার |ইতিমধ্যে পাঁচশত শতাধিক দরিদ্র ও বর্তমানে করণায় পরিস্থিতির শিকার দের মাঝে ইফতার সামগ্রী উপহার হিসেবে দেয়া হয়েছে। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রবাসী রাসেল হাওলাদার বলেন মানবতার কল্যাণে যখনই দুর্যোগময় মুহূর্তে আসবে ,আমাদের কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে।

মানবতার কল্যাণ’আমাদের অঙ্গীকার ‘এই শ্লোগানকে ধারণ করে এই সংগঠনটির যাত্রা শুরু করেছে |আমরা প্রত্যাশা করি মানুষ সেবার কল্যাণ কর কাজে সকল বিত্তবানদের এগিয়ে আসবেন |গত মাসে এই ছেলেটি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ১০০ জন সুবিধাবঞ্চিত শারীরিক প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ করা করা হয় |এছাড়াও নিজ বাড়িতে স্থানীয় মাদ্রাসার এতিম ছাত্রদের মেহমান হিসাবে আপ্যায়ন করেন প্রতিবছর ফাউন্ডেশন এর পরিচালক এইচ এম রাসেল হাওলাদার ।

২০২০ সালে করোনা কালীন۔ সময়ও ত্রাণ সামগ্রী উপহার প্রদান করেন। এসময় নড়িয়া উপজেলার কর্মহীন নরসুন্দরদের মাঝেও ত্রাণ সামগ্রী বিশেষ ব্যবস্থা রাখা হয়েছিল।

উল্লেখ্য, এইচ এম রাসেল হাওলাদার স্পেনের বিভিন্ন সংগঠনের ব্যানারে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন ।এছাড়াও রাসেল হাওলাদার স্পেনের মূল ধারার রাজনীতির অন্যতম রাজনৈতিক সংগঠন সিউদাদোনোস দলের অন্যতম স্থায়ী সদস্য হিসাবে সক্রিয় ভাবে কাজ করছেন ।রাজনৈতিক দলের যোগদানের মূল উদ্দেশই বাংলাদেশকে তুলে ধরা । রাসেল হাওলাদার একজন উদ্যোক্তা হিসেবে ইতিমধ্যে বাংলাদেশ পরিবহন খাতে( ইকবাল এন্টারপ্রাইজ ) বিনিয়োগ করেছেন ।এতে করে সৃষ্টি হয়েছে বেকার যুবকদের কর্মসংস্থান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *