শেবাচিম হাসপাতালে ১০ হাজার মাস্ক প্রদান করলেন ব্যাবসায়ীরা

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) রোগী, চিকিৎসক ও নার্স এবং স্টাফদের সুরক্ষায় ১০ হাজার সার্জিক্যাল মাস্ক দিলো বরিশালের চকবাজার ব্যাবসায়ী সমিতি। রোববার বেলা ১২টায় হাসপাতালের পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলাম’র হাতে মাস্ক হস্তান্তর করা হয়।


এসময় পরিচালক আর্তমানবতার সেবায় এগিয়ে আসায় চকবাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি শেখ তোবারেক হোসেন ও সাধারণ সম্পাদক শেখ আঃ রহিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলাম বলেন, বর্তমান দেশে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে। তাই হাসপাতালে রোগীর চাপ বেড়েছে। এ সময় রোগীদের সেবা ও আমাদের চিকিৎসক, নার্স এবং স্টাফদের সুরক্ষার জন্য অধিকহারে মাস্ক সাপর্টের প্রয়োজন হয়। ঠিক এই মহুত্বে চকবাজার ব্যাবসায়ী সমিতির এমন উদ্যোগকে আমরা স্বাগত জানাই।


মাস্ক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডাঃ এস এম মনিরুজ্জামান, শেবাচিমের ইনডোর চিকিৎসক পরিষদের সভাপতি ডাঃ সুদিপ কুমার, আউটডোর ডক্টরস এসোসিয়েশনের সভাপতি ডাঃ সৌরভ সুতার, সাধারণ সম্পাদক ডাঃ নূরুন্নবী তুহিন, সেবা তত্ববধায়ক সেলিনা আক্তার, চকবাজার ব্যাবসায়ী সমিতির সহ সভাপতি জিয়াউল আলম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *