মেহেন্দিগঞ্জ স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানি মামলা

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম রমিজ আহমেদের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানির মামলা দায়ের করেছেন স্থানীয় সাংবাদিক মনিরুল ইসলাম দেওয়ান। স্বাস্থ্যকমপ্লেক্সের নানা দূর্ণীতির সংবাদ প্রকাশের পর মনির দেওয়ানের বিরুদ্ধে আপত্তিকর ও কুরুচিপূর্ন ব্যানার টানানোর কারনে তিনি এ মানহানির মামলাটি করেছেন।


রবিবার বিকেলে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। বিচারক মো. মনিরুজ্জামান মামলার অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন। মনির দেওয়ান বরিশালের একটি আঞ্চলিক দৈনিকের মেহেন্দিগঞ্জ উপজেলা প্রতিনিধি।


তিনি মামলায় অভিযোগ করেছেন, ডা. এসএম রমিজ আহমেদ মেহেন্দিগঞ্জ উপজেলা হাসপাতালে যোগদানের পর নানা দূর্ণীতিতে জড়িয়ে পড়েছেন। টাকা ছাড়া হাসপাতালে সেবা পাওয়া যায় না। জরুরী বিভাগেও রোগীদের টাকা দিতে হয়। জাতীয় পুষ্টি সপ্তাহের কর্মসূচী যথাযথভাবে পালন না করে টাকা আত্মসাতের চেস্টা করেছেন ডা. এসএম রমিজ উদ্দিন।

এ নিয়ে গত সংবাদ প্রকাশ করেছেন মনির দেওয়ান। এতে ক্ষিপ্ত হয়ে এসএম রমিজ উদ্দিন হাসপাতালের সামনে সাংবাদিক মনির দেওয়ানের বিরুদ্ধে কুরুচিপূর্ন লেখা একটি ব্যানার স্থাপন করেছেন। এতে মানসম্মান ক্ষুন্ন হওয়ায় মনির দেওয়ান মানহানির মামলাটি দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *