হিজলায় আ’লীগ অফিস ভাংচুর, গ্রেফতার-৩

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। শনিবার এমপি বিরোধী আ’লীগ নেতাদের বড় ধরনের সোডাউনের পর রাত ১০টায় এ ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় গুয়াবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক হামিম ঘরামী বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখসহ আরও ১০-১৫জন আওয়ামীলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় এখন পর্যন্ত ৩জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান হিজলা থানার ওসি অসীম কুমার শিকদার।


তিনি বলেন, ছাত্রলীগের স্থানীয় সম্পাদককে মারধর ও দলীয় কার্যালয় ভাংচুরের ঘটনায় ৩জনকে আটক করা হয়েছে। ওই ঘটনায় গ্রেফতারকৃতরা হচ্ছে জাকির চৌকিদার, রাকিব চৌকিদার এবং রাজিব চৌকিদার। জানা গেছে, তারা সকলে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আমিনুল ইসলাম চৌধুরী স্বপনের ঘোড়া মার্কার সমর্থক।


গুয়াবাড়িয়া ইউপির ঘোড়া মার্কার সমর্থক মাহফুজ চৌকিদার বলেন, শনিবার রাতে ঘোড়া মার্কার প্রচারনার গাড়ি নিয়ে যাচ্ছিলেন। একই সময়ে নৌকার প্রচার গাড়ি যাচ্ছিল। এসময় নৌকার প্রচার গাড়িতে থাকা গুয়াবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক হামিম ঘরামী ঘোড়ার কর্মদের প্রচারনা বন্ধের জন্য হুমকি দেয়। এ ঘটনায় বাজারের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই ঘটনার পর রাতেই দায়ের করা হয় আ’লীগ নেতাদের বিরুদ্ধে মামলা।


তবে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আমিনুল ইসলাম চৌধুরী স্বপন বলেন, মামলাটি মিথ্যা ও বানোয়াট। নৌকা মার্কার প্রার্থীর পরাজয় নিশ্চিত জেনে তার কর্মীদের মামলা, হামলার মাধ্যমে হয়রানী করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *