আমির খান-কিরন রাও দম্পতি বিচ্ছেদ হল যে কারনে

Spread the love

নাগরিক ডেস্ক : সম্প্রতি বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। এনিয়ে আমির খানের সংসার দ্বিতীয় দফা ভাঙ্গল। এর আগে তিনি ২০০২ সালে প্রথম স্ত্রী রিনা দত্তকে ত্যাগ করেন। আমির খান ও কিরন রাও দম্পতির বিবাহ বিচ্ছেদের খবর পাওয়ার পর বলিউডে শুরু হয়েছে জল্পনা। ঠিক কী কারণে ১৫ বছর পর কিরণ ও আমির এই সিদ্ধান্ত নিলেন?

সঠিক কারণ জানা না গেলেও সমালোচকরা বলছেন, ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফাতিমা সানা শেখের কারণে আমির-কিরণের এ বিচ্ছেদ। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল ছবি।

এই ছবিতে ফাতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফাতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফাতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফাতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বাইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গেছে ফাতিমা ও আমিরকে।
এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফাতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। সমালোচকরা বলছেন, ফাতিমার প্রতি আমিরের এমন টানই তাদের সংসারের ইতি টানায়।

এ বিষয়ে আমির খান কখনই মুখ খুলতে না চাইলেও এক সাক্ষাৎকারে ফাতিমা বলেছিলেন, ‘আমিরকে আমার ভালো লাগে। আর সেটাই স্বাভাবিক। কিন্তু আমাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। বরং আমিরকে আমি মেন্টর মনে করি। এই গুঞ্জন একেবারেই ঠিক নয়।’

প্রসঙ্গত, ২০০০ সালে ‘লগান’ সিনেমার সেটে আমির খান ও কিরণ রাওয়ের সম্পর্ক শুরু। ওই ছবির সহকারী পরিচালক ছিলেন কিরণ। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর তারা বিয়ে করেন। ২০১১ সালে তাদের ঘরে আসে আজাদ রাও খান। আমির খানের প্রথম স্ত্রী রিনা দত্ত। ১৬ বছর সংসারের পরে ২০০২ সালে তাদের বিচ্ছেদ হয়। তাদের ঘরে আছে ইরা ও জুনাইদ নামের দুই সন্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *