ভাষানচরে ট্রলারে ডাকাতি, আহত-৮

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার ভাষানচর নামক স্থানে হিজলা থেকে বরিশালগামী ব্যবসায়ীদের ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের হামলায় ট্রলারে থাকা রোগী সহ আটজন আহত হন। আহতদের অন্যান্য জেলেরা উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করিয়েছেন।

মেহেন্দীগঞ্জের কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ডাকাতির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। ডাকাতদলকে চিহ্নিত করার চেষ্টা চলছে।


আহতরা হলেন হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ট্রলারের মাঝি জুয়েল বয়াতী (৪৫), জাহাঙ্গির বয়াতী(৪০), রুবেল বয়াতী (৩৫), মাইদুল বয়াতী (২৫), হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার তার স্ত্রী হালিমা বেগম(৫০) ও তার মেয়ে মমতাজ বেগম(৩০)।


ট্রলার মাঝি জুয়েল বয়াতী জানান, বুধবার সকালে একতা বাজারের ব্যবসায়ী সহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের জন্য বরিশালের উদ্দেশে রওনা দেন। মেহেন্দীগঞ্জের ভাষানচর নামক স্থানের নদীর মাঝে একটি ট্রলারে ৮/১০ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এ সময় মাঝির কাছে থাকা ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের প্রায় নগদ ২০ লাখ টাকা নিয়ে যায়।


ঘটনা সর্ম্পকে ডাকাতদলের হামলার শিকার হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার জানান, মেয়ে অসুস্থ থাকায় অপারেশন করার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে যাচ্ছিলেন। এ সময় নদীতে ডাকাতদলের হামলার শিকার হয়েছেন। তার সাথে থাকা নগদ ৪০ হাজার টাকা নিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *