সরকারি রাস্তা বন্ধ, ক্ষুব্ধ এলাকাবাসী

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের উজিরপুরে কালাম মোল্লা নামে এক ইউপি সদস্য সরকারি সড়ক বন্ধ করে দেয়ায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে। উপজেলার শোলক ইউনিয়নের ২নং ওয়ার্ডের ধামুরা বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখের সরকারি পাকা রাস্তার উপর টিনের বেড়া দিয়ে অবরুদ্ধ করে রেখেছেন ওই ইউপি সদস্য।


স্থানীয়রা জানান, এ সড়ক দিয়ে বিভিন্ন যানবাহন ও সাধারন মানুষ চলাচল করে থাকেন। ধামুরা এলাকার একাধিক রিকশা চালক জানান, সড়কটি টিনের বেড়া দিয়ে আটকে দেয়ায় তাদের ভোগান্তিতে পড়তে হয়েছে। এলাকার সাধারন মানুষ বেশ কিছুদিন ধরে চলাচলে বাধাগ্রস্থ হচ্ছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, ধামুরা মাধ্যমিক বিদ্যালয় থেকে ধামুরা ডিগ্রি কলেজ পর্যন্ত প্রায় ২ কিলোমিটারের এ সড়কটি বন্ধ থাকলেও প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না। তবে সড়কের বেড়া অবমুক্ত করে যান চলাচলের ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন এলাকাবাসী।


এ প্রসঙ্গে ইউপি সদস্য কালাম মোল্লা সাংবাদিকদের জানান, অতিবৃষ্টির কারণে রাস্তার পিচ উঠে যাচ্ছিল। এজন্য তিনি রাস্তাটি টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছেন। এব্যপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, সরকারি রাস্তা দখল করা সমিচিন নয়। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *