বোমা নিক্ষেপে হত্যা, অভিযুক্ত রাশেদ গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের গৌরনদীতে ইউপি নির্বাচনের দিন (২১ জুুন) বোমায় আবু বক্বর ফকির (২৮) হত্যা মামলার এজাহারভূক্ত আসামি রাশেদ তালুকদার (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোররাত সাড়ে ৩টার দিকে রাজধানী ঢাকার ভাসানটেক এলাকা থেকে তাকে (রাশেদ) গ্রেফতার করা হয়।


মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মোঃ শহিদুল ইসলাম জানান, গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে স্থানীয় থানা পুলিশের সহযোগীতায় গতকাল সোমবার ভোররাতে রাজধানী ঢাবার ভাসানটেক এলাকায় অভিযান চালায়। এ সময় আবু বক্বর ফকির হত্যা মামলার এজাহারভূক্ত আসামি রাশেদ তালুকদারকে তার (রাশেদ) বোনের ভাড়াটিয়া বাসা থেকে গ্রেফতার করা হয়। এ নিয়ে আবু বক্কর হত্যা মামলায় এজাহারভূক্ত ৩ আসামিসহ ৫ জনকে তার করা হয়েছে।


জানা গেছে, ইউপি নির্বাচনের দিন সন্ধ্যায় উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নির্বাচনী ফল ঘোষণার সঙ্গে সঙ্গে বিজয়ী মেম্বার প্রাথী গিয়াস মৃধা ও প্রতিদ্ব›িদ্ব পরাজিত মেম্বার প্রার্থী আরজ আলী সরদারের সমর্তকদের মধ্যে হামলা-পাল্টা হামলা, বোমা নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটে। বোমা হামলায় বিজয়ী মেম্বার প্রার্থী গিয়াস মৃধার সমর্থক আবু বক্বর ফকির (২৮) নামে এক ভ্যানচালক নিহত হন। উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খাঞ্জাপুর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *