আয়ারল্যান্ডে শফিউল আলম চৌধুরী নাদেলকে সংবর্ধনা

Spread the love

সৈয়দ জুয়েল:
বর্ষীয়ান রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামিলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী(নাদেল) দু’দিনের ব্যাক্তিগত সফরে আয়ারল্যান্ড আগমনে-ফ্রেন্ডস অব আওয়ামিলীগ এক সংবর্ধনা ও মত বিনিময় সভার আয়োজন করেন। ডাবলিনের পারনেল স্কয়ারের এ অনুস্ঠানে আগত আওয়ামিলীগ নেতা ও আমন্ত্রিত অতিথিরা প্রধান অতিথি শফিউল আলম চৌধুরীর সাথে নানা বিষয় আলোচনা করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে জসিম উদ্দিন আহমেদ, ফিরোজ হোসেন, দিলদার হোসেন, সাইফুল ইসলাম বাবলু সহ অন্যান্য নেতৃবন্দরা দূতাবাস না থাকায় ভিসা জটিলতা থেকে শুরু করে তথ্য প্রযুক্তি, স্বাস্থ্য, চিকিৎসা খাত সহ নানা খাতে বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি আয়ারল্যান্ডে না আসার মূল কারন দূতাবাস বা কনসুলেট অফিস না থাকা বলে মতামত ব্যাক্ত করেন তারা।

দূতাবাস বিষয়ে সংশ্লিষ্ট যারা ইতিমধ্যে কাজ শুরু করেছেন, তাদেরকে আরো দ্রুত গতিতে কাজ করার অনুরোধ জানাবেন বলে আশ্বাস দিয়েছেন শফিল আলম চৌধুরী নাদেল। আয়ারল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন একটি বার হলেও সফরে আসেন,এ আমন্ত্রন বার্তা প্রধানমন্ত্রী বরারবরে পৌছে দেয়ারও কথা জানালেন তিনি।

প্রধান অতিথি তার বক্তব্যে দেশকে এগিয়ে নেয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার নেয়া নানা পদক্ষেপ দেশ বিদেশে প্রশংসিত হচ্ছেন। বাংলাদেশের উন্নয়নে স্বাধীনতা বিরোধীরা অপ প্রচারে লিপ্ত,তাদের এ অপপ্রচারের বিরুদ্ধে আমরা সোচ্চার রয়েছি। সোনার বাংলা গঠনে প্রধানমন্ত্রী যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন, তার সুফল পাচ্ছে বাংলাদেশ। সরকারের উন্নয়নমূলক কাজে প্রবাসীদের ভূমিকার কথা স্নরন করেন বর্ষীয়ান এ নেতা।

অনুস্ঠানে আরো বক্তব্য রাখেন- জসিম উদ্দিন আহমেদ,ফিরোজ হোসেন,দিলদার হোসেন,সাইফুল ইসলাম বাবলু,সৈয়দ রাব্বী ইসলাম,প্রবীর দাস,সৈয়দ বিপুল,সৈয়দ মোস্তাফিজুর রহমান সহ গলওয়ে, লিমরিক, কিলকেনী থেকে আগত আওয়ামিলীগ নেতৃবৃন্দ।

জসিম উদ্দিনের সভাপতিত্বে ও দিলদার হোসেনের পরিচালনায় অনুস্ঠানের সমাপ্তি হয় রাত নয়টায়। এর আগে শফিউল আলম চৌধুরী নাদেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামিলীগ নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *