কুয়াকাটা সৈকতে সাঁতার কাটতে নেমে পর্যটক নিখোঁজ

Spread the love

নাগরিক রিপোর্ট : কুয়াকাটা সৈকতে সাঁতার কাটতে নেমে ফিরোজ সিকদার নামক এক পর্যটক নিখোঁজ রয়েছেন। শুক্রবার দুুপুর ১২টার দিকে সৈকতের জিরো পয়েন্টের পশ্চিম দিকে দুই’শ দুরে সাগরে সাঁতার কাটতে নেমেছিলেন ফিরোজ সিকদার। এসময় আপন ভাগ্নে ও শ্যালকসহ আরও তার সঙ্গে ছিলেন। একপর্যায় তারা ফিরোজকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন এবং আশেপাশের লোকজনকে জানান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল সন্ধ্যা থেকে ফিরোজের সন্ধান শুরু করে। তবে রাত ১০টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।
একসঙ্গে সৈকতে সাঁতার কাটতে নামা নিখোঁজ ওই পর্যটকের বন্ধু মেহেদী জানান, শুক্রবার সকালে তারা কুয়াকাটায় বেড়াতে আসেন। এরপর একসঙ্গে ৬জন সাঁতার কাটতে নামলে ফিরোজ নিখোঁজ হন। তার মতে সে ভাল সাঁতার জানতো না।
খেপুপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইলিয়াস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবরটি অনেক দেরীতে তারা জানতে পারায় ঘটনাস্থলে পৌঁছাতে সময় লেগেছে। কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের পুলিশ পরিদর্শক মো. হাসনাইন পারভেজ জানান, নিখোঁজ পর্যটককে অনুসন্ধানে ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে তারাও কাজ করছেন।
উল্লেখ্য, পর্যটক ইলিয়াসের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে। তিনি পেশায় ব্যবসায়ী এবং তার বাবার নাম মিলন সিকদার। ###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *