পাথরঘাটায় বিএনপি নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলা : আহত ৪

Spread the love

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলায় বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে হামলার অভিযোগ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা বিএনপি’র কার্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে। বিএনপি নেতারা অভিযোগ করেছেন, ছাত্রলীগ বিএনপি’র কর্মসূচিতে হামলা চালিয়েছেন। পাথরঘাটা উপজেলা বিএনপি’র আহ্বায়ক চৌধুরী মোঃ ফারুক জানান, হামলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের চার নেতা-কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন কাকচিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, পাথরঘাটা পৌর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল পহলান, মোঃ জসিম উদ্দীন ও মোঃ শাহীন।

চৌধুরী মোঃ ফারুক জানান, বৃহস্পতিবার বেলা ১১ টায় পাথরঘাটা উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়। বেলা সাড়ে ১১ টার দিকে ছাত্রলীগের ১০-১৫ জন নেতাকর্মী লাঠিসোঠা নিয়ে সেখানে গিয়ে অতর্কিতে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

অভিযোগ প্রসঙ্গে পাথরঘাটা পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাহজাদা জানান, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে বিএনপি’র নেতাকর্মীরা নিজেদের মধ্যে মারামারি করেছে। ছাত্রলীগ কারো ওপর হামলা করেনি।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার জানান, বিএনপি অফিসের সামনে নিজেদের মধ্যে হাতাহাতি হয়েছে। পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। কোন হামলার ঘটনা ঘটেনি। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *