গৌরনদীতে গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে ভাড়াটে সন্ত্রাসীরা

Spread the love

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি  : ছাগলের জন্য ঘাস কাটা নিয়ে ঝগড়ার জেরে ভাড়াটিয়া সন্ত্রাসীরা শুকরন বিবি (৫৫) নামক এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে। আহত হয়েছে আরও ৩ জন। বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে।
নিহত শুকুরন বিবি ওই গ্রামের বাসিন্দা ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত মোঃ আফজাল হোসেন এ হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর পরই অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশী অভিযান শুরু হয়েছে। নিহতের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

নিহতের ছেলে লিটন তালুকদার জানান, একই গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগে লিটনের বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সঙ্গে মঙ্গলবার বিকেলে বারেকের স্বজনদের ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে বারেক বেপারীর স্বজনরা আশোকাঠী, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে আনে। তারা বুধবার রাতে হারুন তালুকদারে বসতঘরে হামলা চালায়। লিটন তালুকদার আরও বলেন, হামলার একপর্যায়ে আশোকাঠী এলাকার ভাড়াটিয়া সন্ত্রাসী জিয়া আমিন ধারালো অস্ত্র দিয়ে তার মা শুকরন বিবিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে।

হামলায় আহত মিনারা বেগম (৪০), শিল্পী বেগম (৪০) ও আবু হানিফকে (২২) গৌরনদী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *