চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেপ্তার

Spread the love

নাগরিক রিপোর্ট:
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অভিনেত্রী মাহিয়া মাহিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে সৌদি আরব থেকে ফেরার পথে বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর স্বামী রকিব সরকার পলাতক। গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। বিমানবন্দর থেকে তাঁকে গাজীপুরের বাসন থানায় নিয়ে যাওয়া হয়।

এর আগে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তাঁর স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে দুটি মামলা রেকর্ড করা হয়। গতকাল শুক্রবার রাতে গাজীপুরের বাসন থানায় মামলা দুটি দায়ের হয়। কোটি টাকার জমি দখল এবং জমিতে কাজ করতে গেলে বাধা প্রদান ও মারধরের অভিযোগে একটি মামলা দায়ের করেন স্থানীয় ইসমাইল হোসেন। এই মামলায় মাহি ও তাঁর স্বামী রাকিব সরকারসহ ২৮ জনকে আসামি করা হয়েছে।

অপর মামলাটি দায়ের করেছে পুলিশ। সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা ও বানোয়াট প্রচারণা চালিয়ে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়। এই মামলার বাদী বাসন থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রোকন মিয়া। এই মামলায় মাহি ও তাঁর স্বামীকে আসামি করা হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার দেলোয়ার হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ কমিশনার দেলোয়ার হোসেন বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তাঁর স্বামী আমাদের নিয়ে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছেন। তাঁরা পুলিশকে বিতর্কিত করার মিশনে নেমেছেন। অথচ মাহি বা তাঁর স্বামী জমিসংক্রান্ত কোনো বিষয় নিয়ে আমাদের কাছে আসেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *