বহুতল মার্কেট থেকে পথশিশুর লাশ উদ্ধার

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশাল নগরের ফজলুল হক এভিনিউয়ের সিটিপ্লাজার চতুর্থ তলা থেকে রিয়া মনি (১৩) নামে এক পথশিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মৃত রিয়া মনি নগরের পলাশপুর এলাকার বসিন্দা সোহরাব হোসেন হাওলাদারের মেয়ে। ফজলুল হক এভিনিউসহ আশপাশের ব্যবসায়ীরা রিয়াকে পথশিশু হিসেবেই জানতো।

কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক আরাফাত হোসেন জানান, দুপুরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এর মাধ্যমে সিটিপ্লাজা খ্যাত ওই বহুতল মার্কেটটির চতুর্থ তলার নির্মাণাধীন শেডের লোহার অ্যাঙ্গেলের সঙ্গে এক মেয়ের ঝুলন্ত মরদেহের খবর পায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে লোহার অ্যাঙ্গেলের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো রিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পান পুলিশ সদস্যরা।

নিহত রিয়া মনির বড় বোন সালমা আক্তার জানান, তিন বোন রেখে মা মারা যাওয়ার পরে বাবা আর একটি বিয়ে করেন। এর পর থেকে রিয়া মনির স্থান হয় বরিশাল নদীবন্দর এলাকার পথশিশুদের সঙ্গে। মাঝেমধ্যে বাসায় এলেও দিন শেষে সে নদীবন্দর এলাকায় চলে যেত।

এব্যপারে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময় নয়তো বুধবার ভোরে তার মৃত্যু হয়েছে। মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *