বড় দিনে জমকালো আয়োজনের প্রস্তুতি গলওয়ে বাংলাদেশ কমিউনিটির

Spread the love

সৈয়দ জুয়েল:
বছরে এই একটি দিন সবার ছুটি থাকায় যে কোন বৃহত অনুস্ঠান সবাই মিলে উপভোগ করা যায়। আর এজন্যেই ২৫শে ডিসেম্বরের দিনটিকে বেছে নিলো গলওয়ে বাংলাদেশ কমিউনিটি। একই দিনে তারা নিয়ে আসছে বিভিন্ন আয়োজন।

যার মাঝে এ বছরে লিভিং সার্টিফিকেট পরীক্ষায় যে সকল বাংলাদেশি শিক্ষার্থীরা কৃতকার্য হয়েছে,তাদেরকে দেয়া হবে সংবর্ধনা। থাকবে শিশুদের জন্য বিভিন্ন খেলাধুলা ও পুরস্কার বিতরনী। অনুস্ঠানের স্পন্সরদেরও দেয়া হবে সৌজন্য উপহার। অনুষ্ঠানটিকে প্রানবন্ত করতে লন্ডন থেকে উড়িয়ে আনা হচ্ছে রওশন আরা মনি ও তার দলকে। রয়েছে র‍্যাফল ড্র।

এতে থাকবে সাতটি আকর্ষণীয় পুরস্কার। অনুস্ঠানের প্রস্তুতি সম্পর্কে সংগঠনটির ভারপ্রাপ্ত সম্পাদক তামিম মজুমদারের সাথে কথা বললে তিনি জানান- অনুস্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন। গলওয়ে কাউন্টির সকল বাংলাদেশিদেরকে দুপুর বারোটা তিরিশের মধ্যে অনুষ্ঠানস্থলে আসার অনুরোধও জানান তিনি।

মধ্যাহ্ন ভোজের পরই আমরা মূল অনুস্ঠান শুরু করবো। যা চলবে রাত পর্যন্ত। অনুস্ঠানে একজন ব্যাক্তির জন্য ধার্য করা হয়েছে পনেরো ইউরো,আর পরিবারের জন্য পয়ত্রিশ ইউরো। এরই মধ্যে গলওয়ের টুয়ামের ওয়েস্ট উইং রেস্টুরেন্টের সাজসজ্জার কাজও প্রায় শেষ।

আসন সীমিত থাকায় শুধুমাত্র গলওয়ে বসবাসরত সকল বাংলাদেশিদের জন্যই করা হয়েছে এ আয়োজন। এ অবস্থায় ইচ্ছে থাকলেও অন্যান্য কাউন্টির বাংলাদেশিদের আমন্ত্রণ জানাতে না পারায় দুঃখ প্রকাশ করেছে গলওয়ে বাংলাদেশ কমিউনিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *