মোবাইল উদ্ধার হয়, চোরের হদিস মেলে না

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালে চুরি হওয়া ৫১টি মোবাইল ফোন উদ্ধার করেছে জেলা পুলিশ। ওই ফোনগুলো মালিকদের কাছে ফেরত দেওয়া হয়েছে। রোববার দুপুরে বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম। তবে এ ঘটনায় মাত্র এক চোরকে আটক করতে পেড়েছে পুলিশ। অভিযোগ রয়েছে, এর আগেও পুলিশ চুরি হওয়া মোবাইল উদ্ধার করতে পারলেও চোর সনাক্ত করতে পারেনি।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম এপ্রসঙ্গে বলেন, গত নভেম্বর মাসে বরিশাল জেলায় বিভিন্ন থানায় যেসব মোবাইল ফোন হারিয়ে যাওয়ার জিডি হয়েছে, তার মধ্যে ৫১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তৃতীয় পক্ষের মাধ্যমে এসব ফোন উদ্ধার করা হয়েছে।

মোবাইল পেয়ে খুশি মেহেন্দীগঞ্জের জেসমিন আক্তার জানান, তিনি মোবাইল ফেরত পাবেন এ রকম আশা ছিল না। ফোনটি ফেরত পেয়ে তিনি খুশী।

চুরি যাওয়া অধিকাংশ মোবাইল ফোনই বিভিন্ন ফেসবুক গ্রুপ ও অনলাইন সাইটের মাধ্যমে হাতবদল হয় বলে দাবি পুলিশের ডিবি বিভাগের পুলিশ টিমের সদস্যদের।
উন্নত প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন জেলা থেকে মোবাইল ফোনগুলো উদ্বোধন করা হয়েছে বলে জানান বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাজাহান হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *