মঠবাড়িয়ায় পরাজিত প্রার্থীর সমর্থকের বসত ঘরে আগুন দেয়ার অভিযোগ

Spread the love

নাগরিক রিপোর্ট:
পিরোজপুরের মঠবাড়িয়ার ১০ নং হলতা গুলিশাখালী ইউনিয়নের গুলিশাখালী গ্রামে তালুকদার বাড়িতে সাইফুল ইসলাম অশ্রু(৫৫) নামের এক ব্যক্তির বসত ঘরে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গৃহকর্তার অনুপস্তিতিতে মঙ্গলবার গভীর রাতে টিনের দ্বিতলা আধাপাকা ঘরে এ আগুনে বসতঘর ও সুপারী, কাপর চোপর, আসবাবপত্র, গ্যাস সিলিন্ডার, মূল্যবান কাগজপত্রসহ যাবতীয় মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়দেও সহযোগীতায় ফায়ারি সার্ভিস আগুন নিয়ন্ত্রনে আনলেও ওই বসত ঘরের মালামাল রক্ষা করা যায়নি।

গৃহকর্তা সাইফুল ইসলাম অশ্রু কারো নাম উল্লেখ না করলেও সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনের জের ধরে প্রতিপক্ষরা তার ঘরে আগুন দিয়ে বসত ঘর, সুপারীসহ অন্যান্য মালামাল পুড়িয়ে দিয়েছে বলে দাবী করেছেন। তিনি পরাজিত প্রার্থী ঈগল প্রতিকের রুস্তম আলীর সমর্থক ছিলেন।

প্রতক্ষদর্র্শী ওই বাড়ির বাসিন্দা মাসুদ আলম জানান- প্রতিদিনের ন্যায় তালুকদার বাড়ির লোকজন রাতে ঘুমিয়ে পরলে হঠাৎ রাত সাড়ে বারটার দিকে আগুনে টিনে পোড়া শব্দে ঘুম ভেংগে যায়। আলোতে ঘরের হতে বের হয়ে দেখেন আগুন লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়লে সাইফুল ইসলাম অশ্রুর ঘরটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যার্থ হয়। মঠবাড়িয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ঘর ও মালামাল সম্পূর্ণ ভস্মিভূত হয়।

মঠবাড়িয়া ফায়ারি সার্ভিস এর স্টেশন কর্মকর্তা সোহেল আহম্মেদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুল লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, বসত ঘরের অগ্নিকান্ডের খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করি। ঘটনার রাতে গৃহকর্তা বা কেউ ঘরে ছিল না বলে জানান তিনি। ভুক্তভোগীর দাবী সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে ওই বংশের তিনিই একমাত্র পরাজিত ডাঃ রুস্তুম আলীর (ঈগল) সমার্থক হওয়ায় এ জের ধরে প্রতিপক্ষরা আগুন দিয়ে ক্ষতি করতে পারে এমন অভিযোগ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *