সরকার দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে ব্যার্থ-বিএনপি নেতৃবৃন্দ

Spread the love

নাগরিক রিপোর্ট:
দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বরিশাল নগরে লিফলেট বিতরন করেছেন দলটির নেতারা। মঙ্গলবার দুই দফায় এ লিফলেট বিতরন কর্মসূচি পালন করা হয়েছে।

সকাল ১১টায় সদর রোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয় থেকে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন ও মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের নেতৃত্বে নেতা কর্মীরা ভাগ হয়ে নগরীর বিভিন্ন স্পটে পথচারি, ব্যবসাপ্রতিষ্ঠান, যানবাহনে লিফলেট বিতরন করেন।

এসময় নেতৃবৃন্দ সাংবাদিকদের বলেন, গত ৭ জানুয়ারির নির্বাচনে জনগন ভোট গ্রহনে বিরত থেকে ডামি সরকারকে প্রত্যাক্ষান করেছে। সরকার দ্রব্যমুল্য নিয়ন্ত্রন করতে ব্যার্থ। নেতৃবৃন্দ আরো বলেন, দেশের পাশ্ববর্তী দুটি দেশের সীমান্তে আমাদের স্বাধীন দেশের মানুষকে গুলি করে মারছে, সেখানে সরকার কোন কথা বলতে সাহস পায়না। অথচ প্রতিনিয়ত বিএনপির আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের গুলি করে হত্যা করেছে। জেলখানায় আমাদের নেতাকর্মীদের রেখে হত্য করেছে।

লিফলেট বিতরনকালে আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য এাড. হুমাউন কবীর মাসুদ, আফরোজা খানম নাসরিন, এ্যাড. আজাদ হোসাইন, আব্দুল হালিম মৃধা, জাহিদুর রহমান রিপন, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সভাপতি মাসুদুর রহমান মাসুদ, ভারপ্রাপ্ত সম্পাদক মাযহারুল ইসলাম জাহান, মহানগর স্বেচ্ছাসেবকদল আহবায়ক মসিউর রহমান মঞ্জু, মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করীম রনি প্রমূখ।

একইভাবে বিকালে নগরীর বটতলা বাজার থেকে চৌমাথা নভগ্রাম সড়কে বিভিন্নস্থানে মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের নেতৃত্বে লিফলেট বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *