মেঘনা তীরে জুয়াড়ীদের হামলায় ৩ পুলিশ সদস্য আহত

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদী তীরে জুয়াড়ীদের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। হামলায় এক পুলিশ সদস্যর মাথা ফেটে গেছে। হাত ভেঙে গেছে ২জনের। তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বড়জালিয়া ইউপির পুরাতন হিজলা বাজারের পন্টুনের পাশে মেঘনা তীরে এ ঘটনা ঘটেছে। হিজলা থানার ওসি জুবায়ের আহমেদ জানিয়েছেন, হামলার ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

আহত ৩ পুলিশ সদস্য হচ্ছে এএসআই আব্বাস, কনস্টেবল আ: রহমান ও কনস্টেবল তাইজুল।

বড়জালিয়া ইউপির ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য জুয়েল রাঢ়ী বলেন, নদীর পাড়ে টাকার বিনিময় জুয়া খেলতেছিল একদল জুয়াড়ী। পুলিশ তাদের ধরতে গেলে বেদম পিটিয়েছে সন্ত্রাসীদের একটি দল। তারা সেখানকার যুবলীগ নেতা মোজাম্মেল মীর এর ক্লাবের সামনে তাস খেলতেছিল। হামলায় জড়িতরা হচ্ছে- জসিম সরদার, মো: আলী, হাবিবুল্লাহ রাঢ়ী পাভেল, সায়েদ, বশির, মাইদুল সহ ১০ থেকে ১২জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার দিকে হামলার শিকার পুলিশ সদস্যরা স্থানীয় তপন এর ফার্মেসী থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। তাদের একজনের মাথা ফাটছে। অপর একজনের হাত ভাঙছে। ওই ঘটনার পর এলাকায় পুলিশের ভয়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

হিজলা থানার ওসি (তদন্ত) দিপক কুমার রায় এ তথ্য স্বীকার করে বলেন, মঙ্গলবার দুপুরে ওয়ারেন্টের আসামী ধরতে গিয়ে জুয়াড়ীদের পাকড়াও করে পুলিশ। একপর্যায়ে জুয়াড়ীরা পুলিশ সদস্যদের উপর হামলা চলায়। সন্ত্রাসীরা ধরধর করে লাঠিসোটা দিয়ে পুলিশ সদস্যদের এলোপাথারী পেটায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *