জুয়েলারী দোকানে দুর্বিত্তের হানা, পুলিশর উপর হামলা

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশাল নগরীতে ঘূর্নিঝড় চলাকালে রোববার দিবাগত গভীর রাতে স্বর্ণের দোকান থেকে সিন্দুক ট্রাকে তুলে নিয়ে যাওয়ার চেস্টা করেছিল একদল দুর্বৃত্ত। আকস্মিক সেখানে পুলিশের টহল দল উপস্থিত হলে এক কনস্টেবলের উপর হামলা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। নগরীর অন্যতম বানিজ্যক এলাকা সাগরদীতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে, সাগরদী বাজার জামে মসজিদের ষ্টলে থাকা স্বর্ণের দোকান ‘মা জুয়েলার্স’ এবং পাশে ফ্লাক্সি লোডের দোকান ‘ফজিলত স্টোর’ রোববার মধ্যরাতে দৃর্বৃত্তরা হানা দিয়েছিল।
কোতোয়ালি মডেল থানার সহকারী উপ-পরিদর্শক মো: সবুজ জানান, দুবৃর্ত্তরা দোকান দুটির সার্টার ভেঙ্গে ভেতরে ঢোকে। চুরির মালামাল নিতে তারা একটি পিকআপ ট্রাক এনেছিল। স্বর্ণের দোকানের সিন্দুকটি পিকআপের তোলার চেষ্টা চলছিল। এমন সময় তার নেতৃত্বে টেম্পুতে থাকা পুলিশের টহল দল সেখানে উপস্থিত হয়।দুর্বৃত্তরা পুলিশের ওপর হামলা করে ট্রাক নিয়ে পালিয়ে যায়। হামলায় এক পুলিশ সদস্য আহত হন। টেম্পু নিয়ে ধাওয়া করা হলেও দুর্বৃত্তদের আটক করা যায়নি।
মা জুয়েলার্সের মালিক সুদেব কর্মকার বলেন, পুলিশ না এসে পড়লে তার সর্বনাশ হয়ে যেত। সিন্দুকটি নিতে ব্যর্থ হলে শোকেসে রাখা ৪ ভরি স্বর্ণলংকার দুর্বৃত্তরা নিয়ে গেছে। ফ্লেক্সিলোডের দোকান থেকে ২৫ হাজার টাকা খোয়া যাওয়ার কথা জানিয়েছেন ব্যবসায়ী শাহে আলম।
কোতায়ালী থানার ওসি নুরুন ইসলাম বলেন, দুর্বৃত্তদের হামলায় আটক পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। দৃর্বৃত্তদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে। উল্লেখ্য, ঘূর্ণিঝড় বুলবুলের কারনে রোববার রাতে বরিশাল নগরীতে বিদ্যুৎ এবং মোবাইল নেটওয়ার্ক ছিলনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *