সুপ্রীম কোট বার বিএনপির প্রার্থী জয়নুল-কাজল

শেয়ার করুনঃ

নাগরিক ডেস্ক : আসন্ন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থি আইনজীবীদের প্যানেল ঘোষণা করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। এতে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের (নীল প্যানেল) সভাপতি পদে সমিতির সাবেক সভাপতি ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান জয়নুল আবেদিন এবং সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক কমিটির সদস্য ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে মনোনয়ন দেয়া হয়েছে। গতকাল সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের ল রিপোর্টার্স ফোরাম আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করা হয়।
জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের সভাপিতত্বে ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সচিব এডভোকেট মো. ফজলুর রহমানের সঞ্চালনায় এ প্যানেল ঘোষণা করা হয়। উপস্থিত ছিলেন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, ব্যারিস্টার কায়সার কামাল ও অ্যাডভোকেট আবেদ রাজা।
কার্যনির্বাহী কমিটির মোট ১৪টি পদে এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই পদে প্রার্থী ঘোষণা করলেও বাকী ১২ পদে প্রার্থী ঘোষণা করা হয়নি। শিগগিরই বাকী পদগুলোতেও প্রতিদ্বন্দ্বিকারীদের নাম ঘোষনা করবে বলে জানা গেছে। তবে এখনো সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *